উত্তরাখণ্ডের Crayon Motors একটি নতুন ইলেকট্রিক স্কুটার Envy লঞ্চ করলো। এই স্কুটারটি তরুণ প্রজন্মের জন্য আনা হয়েছে। ক্রেয়ন এনভি তে লম্বা সিট পাবেন, যেখানে বসা আরামদায়ক। এটি কোম্পানির স্বল্প গতির বৈদ্যুতিক স্কুটার। আধুনিক ডিজাইনের এই স্কুটারটিতে রয়েছে অনেক উন্নত ফিচার।
ক্রেইন হিংসা বৈদ্যুতিক স্কুটারটির দৈর্ঘ্য ১,৮৮০ মিমি, প্রস্থ ৭১০ মিমি এবং উচ্চতা ১,১২০ মিমি রয়েছে। স্কুটারটির লোডিং ক্ষমতা ১৫০ কেজি। এটিতে টিউবলেস টায়ারযুক্ত অ্যালয় চাকা রয়েছে। স্কুটারটিতে জিও ট্যাগিং, সাইড স্ট্যান্ড সেন্সর, ইউএসবি পোর্ট এবং বড়ো বুট স্পেসের মতো উন্নত ফিচার রয়েছে।
লুকের কথা বললে, স্কুটারের অ্যাপ্রনটিতে দুটি পোড হেডল্যাম্প, হ্যান্ডেলবারের পাশে উপরে এলইডি ইন্ডিকেটরস এবং পিছনের আসনের জন্য বেক রেস্ট রয়েছে। স্কুটারের ধারালো রেখাগুলি এবং ক্রিজ এটিকে একটি স্পোর্টস লুক দিচ্ছে। এই ইলেকট্রিক স্কুটারটি সাদা, নীল এবং কমলা তিনটি রঙে উপলব্ধ। একবার ফুল চার্জ করলে স্কুটারটি ৭০ কিমি চলবে। এর সর্বোচ্চ স্পিড ২৫ কিমি প্রতি ঘন্টায়।
দাম এবং ব্যাটারি :
স্কুটারের VRLA ভ্যারিয়েন্টের দাম ৫৩,০০০ টাকা। আবার লিথিয়াম আয়ন ব্যাটারি ভ্যারিয়েন্টের দাম ৬৫,০০০ টাকা। কোম্পানি এই ইলেকট্রিক স্কুটারে ১২ মাস ওয়ারেন্টি দেবে। এছাড়াও কোম্পানি এই স্কুটারের সাথে ১৫টি ব্যাংক এবং NBFC এর মাধ্যমে EMI অফার দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here