সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানি অপ্পো এবছরে Oppo A5s স্মার্টফোনটি লঞ্চ করেছিল। লঞ্চের পর থেকেই এই ফোনের বেশ কয়েকবার দাম কমেছে। ফের এই ফোনটি আরো সস্তায় উপলব্ধ করা হচ্ছে। যদিও কোম্পানির তরফে ফোনটির দাম কমানোর বিষয়ে কিছু জানানো হয়নি। তবে Amazon অপ্পো এ৫এস ১,০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে।
মুম্বাইয়ের মহেশ টেলিকম একটি টুইটে জানিয়েছে Oppo A5s এর এর ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ এখন ৮,৯৯০ টাকায় পাওয়া যাবে। প্রসঙ্গত লঞ্চের সময় এই ফোনটির ৩ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ১১,৯৯৯ টাকা। যদিও এর অন্য ভ্যারিয়েন্ট অর্থাৎ ২ জিবি র‌্যাম ও ৪ জিবি র‌্যামের দাম অপরিবর্তিত রাখা হয়েছে।


OPPO A5s ফিচার :
এই ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১৫২০ x ৭২০ পিক্সেল। এই ফোনে ২.৩ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ৩৫ অক্টা কোর প্রসেসর আছে।র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন ২,৩ ও ৪ জিবি র‌্যাম এবং ৩২/৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।
ক্যামেরার কথা বললে এই ফোনে পাবেন ডুয়াল রিয়ার ক্যামেরা। যার প্রথমটি এফ/২.৪ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে আপনি পাবেন ৪,২৩০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে ফোরজি এলটিই,ওয়াইফাই,জিপিএস, ব্লুটুথ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here