শাওমির নতুন বাজেট ফোন Redmi 8 আজ ফের ফ্লিপকার্ট ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে সেলের জন্য উপলব্ধ হলো। দুপুর ১২ টা থেকে এই সেল শুরু হবে। রেডমি ৭ এর উত্তরসূরী এই ফোনকে কোম্পানি প্রথম ৫ মিলিয়ন গ্রাহকের জন্য ১,০০০ টাকা ছাড়ে বিক্রি করবে। ভারতে রেডমি ৮ এর প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ৭,৯৯৯ টাকা। বাজেট রেঞ্জে আসা এই ফোনে আপনি পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর, নচ ডিসপ্লে। আসুন এই ফোনের সাথে পাওয়া অফার ও ফিচার সম্পর্কে জেনে নিই।
Xiaomi Redmi 8 ভারতে দাম ও অফার :
ভারতে রেডমি ৮ দাম শুরু হয়েছে ৭,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। যদিও কোম্পানির ঘোষণা অনুযায়ী, প্রথম ৫ মিলিয়ন ইউনিটের জন্য Redmi 8 এর ৪ জিবি ভ্যারিয়েন্ট ১,০০০ টাকা ডিসকাউন্টে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি কালো, নীল ও লাল রঙে পাওয়া যাবে।
লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাবে। এছাড়াও এই ফোনের সাথে ৭,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি পুরানো ফোন বদলে ২৯৯ টাকায় রেডমি ৮ এর ৪ জিবি ভ্যারিয়েন্ট কিনতে পারবেন।
Xiaomi Redmi 8 স্পেসিফিকেশন :
রেডমি ৮ ফোনে ৬.২২ এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। রেডমি ৭ এর মতো এই ফোনে ওয়াটারড্রপ নচ ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। সেলফি ক্যামেরায় পোর্ট্রেট মোড সাপোর্ট করে। এছাড়াও পাবেন ফেস আনলক ফিচার।
রিয়ার ক্যামেরার কথা বললে ফোনটি পিছনে দুটি ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা সোনি IMX363 সেন্সরের সাথে ১২ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এছাড়াও এই রেডমি ৮ ফোনে পাবেন অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর, এমআইইউআই অপারেটিং সিস্টেম, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যদিও ফোনের বক্সে ১০ ওয়াটের চার্জার পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here