গত মে মাসে ভারতে লঞ্চ হয়েছিল Vivo V15 Pro। এই ফোনটিই চীনে Vivo S1 Pro নামে লঞ্চ করে কোম্পানি। এবার এই ফোনটিকে নতুন ডিজাইনের সাথে পেশ করা হয়েছে। ডায়মন্ড শেপ কোয়াড ক্যামেরার সাথে নতুন ডিজাইনে এই ফোনটিকে গতকাল ফিলিপাইনে লঞ্চ করেছে ভিভো। তবে শুধু ডিজাইন নয়, এই কয়েকটি নতুন ফিচার ও নতুন ভ্যারিয়েন্টে যুক্ত করা হয়েছে। এস১ প্রো ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর পাবেন।
Vivo S1 Pro দাম :
আকাশি ও কালো রঙে লঞ্চ হওয়া ভিভো এস ১ প্রো এর ভারতীয় বাজারে দাম হতে পারে ২২,৫০০ টাকার কাছাকাছি। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের।  যদিও ফিলিপাইন ছাড়াও অন্য দেশে নতুন এই ভ্যারিয়েন্ট লঞ্চ করা হবে কিনা তা কোম্পানি স্পষ্ট করেনি। এর আগের ভিভো এস১ ফোনের দাম ছিল প্রায় ২৭,৫০০ টাকা।
Vivo S1 Pro স্পেসিফিকেশন ও ফিচার :
ভিভো এস১ প্রো ফোনে ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজল্যুশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯ । ফোনটির ফুল ভিউ ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এরসাথে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর পাবেন। ফোনের পারফরম্যান্সের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ আছে।
অ্যান্ড্রয়েড ৯ পাই-র সাথে আসা এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ৪৮ ( অ্যাপারচার f/২.০) মেগাপিক্সেল, দ্বিতীয়টি ৮ ( অ্যাপারচার f/1.78 ) মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেস্নর এবং তৃতীয় ও চতুর্থ ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো লেন্স । এছাড়াও একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে যা আল্ট্রা ফুল ভিউ ডিসপ্লের পিছনে রয়েছে। ফোনটিতে কুইক চার্জিং প্রযুক্তি সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here