দেশের অন্যান্য টেলিকম কোম্পানি যেখানে প্ল্যানের দাম বাড়াতে ব্যস্ত, সেখানে একের পর এক আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হচ্ছে সরকারি টেলিকম সংস্থা BSNL । যেকারণে সংস্থাটি প্রায় প্রতি মাসেই নতুন গ্র্রাহক জুড়তে পারছে। এখনকার সময়ে ১০০ টাকার কমে অন্য কোনো কোম্পানি আপনাকে ১০০ টাকার কমে কম্বো প্ল্যান দেবেনা। তবে বিএসএনএল ১০০ টাকার কমে ৫ টি প্রিপেড প্ল্যান এনেছে, যার মধ্যে দুটি হলো ফ্রিডম ছোটা প্যাক, দুটি প্রিপেড স্পেশাল ট্যারিফ ভাউচার এবং একটি ভয়েস কলিং ভাউচার। এই প্লানগুলোতে আপনি আনলিমিটেড কলিং সহ ইন্টারনেট ডেটা ও পাবেন।
BSNL এর ৯ টাকা এবং ২৯ টাকার ফ্রিডম ছোটা প্ল্যান :
বিএসএনএল ৯ টাকার ফ্রিডম ছোটা প্ল্যানে ২৫০ মিনিট ভয়েস কল, ১০০ এমবি ডেটা এবং ১ দিনের জন্য ১০০ এসএমএস দেওয়া হয়। আবার ২৯ টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং, ৩০০ এসএমএস পাবে। এছাড়াও দেওয়া হবে ১ জিবি ইন্টারনেট ডেটা। এই প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি ৭ দিন। এটি বাজেট নির্ভর সবচেয়ে সেরা প্ল্যান।
BSNL এর ৬১ টাকা ও ৮৯ টাকার STV ভাউচার :
বিএসএনএল ৬১ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এর সাথে ২ জিবি ডেটা দেয়। এছাড়াও এই প্ল্যানে মোট ৫০০ এসএমএস পাওয়া যায়। প্ল্যানটির ভ্যালিডিটি ১৫ দিন। আবার ৮৯ টাকার প্ল্যানেরও ভ্যালিডিটি ১৫ দিন। তবে এখানে মোট ১০ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। এরসাথে আনলিমিটেড ভয়েস কলিং ও ৫০০ এসএমএস এর সুবিধা আছে।
BSNL এর ৯৯ টাকার কম্বো প্ল্যান :
বিএসএনএল এই এই প্ল্যানের ভ্যালিডিটি ২২ দিন। যদিও অন্যান্য প্ল্যানের মতো এখানে ডেটা ও এসএমএস সুবিধা পাওয়া যাবেনা। তবে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা দেওয়া হবে। এছাড়াও পার্সোনালাইজড রিংব্যাক টোনের ফায়দা ওঠানো যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here