সমস্ত টেলিকম কোম্পানি তাদের প্ল্যানের মূল্য বাড়বে বলে ঘোষণা করেছে। এমনকি রিলায়েন্স জিও যে ইতিমধ্যেই অক্টোবর মাসে তাদের ট্যারিফ মূল্য বাড়িয়েছিল, তারাও জানিয়েছে ১ ডিসেম্বর থেকে আবার গ্রাহকদের কিছুটা খরচ বাড়বে। প্রসঙ্গত গতমাসেই কোম্পানি IUC চার্জ লাগু করে রিচার্জ প্ল্যানের মূল্য কিছুটা বাড়িয়েছিল। এই অবস্থায় আপনি যদি চান আরও কিছুমাস পুরানো প্ল্যানগুলো ব্যবহার করতে তাহলে ১ ডিসেম্বরের আগেই রিচার্জ করে নিন। আমরা এই পোস্টে তেমন কিছু প্ল্যানের বিষয়ে বলবো যেগুলোর দরিচার্জ করলে আপনি লাভবান হবেন।
রিচার্জ রিনিউ করার সুযোগ দেয় জিও : 
আপনি যদি কোনো প্ল্যান রিচার্জ করে থাকেন তাহলে সেই রিচার্জের বৈধতা শেষ না হওয়ার আগেই পুনরায় রিচার্জ রিনিউ করতে পারেন। পরবর্তী রিচার্জটি তখন চালু হবে যখন আগের রিচার্জের বৈধতা শেষ হবে।
এভাবে করুন এক্টিভেট :
রিলায়েন্স জিওর মাই জিও অ্যাপে লগইন করে আপনি ‘ভিউ ডিটেলস’ সেকশন দেখতে পাবেন। এখানে আপনি কোন প্ল্যানে রিচার্জ করেছেন সেটি দেখতে পাবেন। এখানে ক্লিক করলে আপনি ‘এক্টিভেট’ অপসন পাবেন। এখানে ক্লিক করে পেমেন্ট করলে পুনরায় বর্তমান প্ল্যান রিচার্জ হয়ে যাবে।
জিওর দুইরকম রিচার্জ প্ল্যান
কম্বো প্ল্যান :
জিও আইইউসি চার্জ চালু করলেও কম্বো প্ল্যানে কোন পরিবর্তন আনে নি। আপনি ১৪৯ টাকা, ১৯৮ টাকা, ১৯৯ টাকা, ২৯৮ টাকা, ২৯৯ টাকা, ৩৯৮ টাকা, ৩৯৯ টাকার প্ল্যানে আগের মত সুবিধা পাবেন। তবে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১০ টাকা, ২০ টাকা, ৫০ টাকা, ১০০ টাকা, ৫০০ টাকার আইইউসি প্যাক রিচার্জ করতে হবে।
অল ইন ওয়ান রিচার্জ প্যাক :
জিও-র অল ইন ওয়ান প্যাকে তিনটি প্ল্যান আছে। যেখানে ২২২ টাকায় আপনি পাবেন প্রতিদিন ২ জিবি ইন্টারনেট সহ প্রতিদিন ১০০ এসএমএস। এছাড়াও দেওয়া হবে আনলিমিটেড জিও টু জিও কলিং এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১,০০০ মিনিট। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।
অন্য দুটি প্ল্যান, অর্থাৎ ৩৩৩ টাকা এবং ৪৪৪ টাকায় আপনারা একই সুবিধা পাবেন। শুধু ভ্যালিডিটি পাবেন যথাক্রমে ৫৬ দিন এবং ৮৪ দিন। জিও ঘোষণা করেছে এই তিনটি প্ল্যানই হলো মার্কেটের সবচেয়ে সস্তা অল ইন ওয়ান প্ল্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here