দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং ভারতে তাদের গ্যালাক্সি স্মার্টফোনের দশম বছর উদযাপন করছে। এই উপলক্ষ্যে কোম্পানি তাদের জনপ্রিয় ফোন গুলোর উপর দুর্দান্ত অফার ঘোষণা করলো। যেখানে ডিসকাউন্ট ছাড়াও গ্রাহকরা ক্যাশব্যাক পাবে। যদিও ক্যাশব্যাক সেই সমস্ত গ্রাহকরা পাবে যাদের কাছে HDFC ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড আছে। কোম্পানির তরফে জানানো হয়েছে ২৩ নভেম্বর থেকে ৩১ নভেম্বর পর্যন্ত এই অফার Samsung.com ওয়েবসাইটে চালু থাকবে।
Samsung Galaxy S10e এর উপর ১৪,০০০ টাকার ছাড় :
স্যামসাং এর এই অফারে গ্যালাক্সি এস১০ই ফোনের উপর ১৪,০০০ টাকার বেনিফিট দেওয়া হবে। গ্রাহকরা এই ফোনটি কেনার সময় ৮,০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবে। আবার HDFC ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ডে ৬,০০০ টাকা ছাড় থাকবে। এই ফোনটির আসল দাম ৫৫,৯০০ টাকা।
Samsung Galaxy S10, S10+ ফোনের উপর ১১,০০০ টাকা ছাড় :
এই অফারে গ্যালাক্সি এস১০ ও এস১০প্লাস ফোনের সাথে যথাক্রমে ৫,০০০ টাকা ও ৪,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার HDFC ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলে ৬,০০০ টাকা ক্যাশব্যাক মিলবে।
Samsung Galaxy Note 10  ও Note 10+ এর উপর ৬,০০০ টাকা ক্যাশব্যাক :
শুধু S সিরিজ নয়, স্যামসাং তাদের Note সিরিজের ফোনের উপর ও ক্যাশব্যাক অফার করছে। যদি এই সিরিজের দুই ফোনের উপর কেবল ব্যাঙ্ক অফার পাওয়া যাবে। অর্থাৎ HDFC ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলে ৬,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে । স্যামসাং গ্যালাক্সি নোট ১০ ও নোট ১০ প্লাসের দাম যথাক্রমে ৬৯,৯৯৯ টাকা এবং ৭৯,৯৯৯ টাকা।
১৫,৯৯৯ টাকায় কেনা যাবে Samsung Galaxy A30s :
স্যামসাং এর এই অফারের মধ্যে গ্যালাক্সি এ৩০এস ফোনটি ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ৪৯০১ টাকা ডিসকাউন্ট দিয়ে স্যামসাং গ্যালাক্সি এ৫০এস বিক্রি হচ্ছে ১৯,৯৯৯ টাকায়। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের। আবার ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ২১,৯৯৯ টাকা। এদিকে ২৮,৯৯৯ টাকার গ্যালাক্সি এ৭০এস এর সাথে ১,৯৯৯ টাকার ব্লুটুথ হেডফোন বিনামূল্যে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here