ই-কমার্স সাইট ফ্লিপকার্টে শুরু হয়েছে Moto-Lenovo Days সেল। এই সেলে Motorola ও Lenovo এর স্মার্টফোনের উপর ডিসকাউন্ট দেওয়া হবে। মোটো লেনোভো ডেজ সেল শুরু হয়েছে ২৪ নভেম্বর থেকে যা চলবে আগামী ২৭ নভেম্বর পর্যন্ত। সেলের সময় One Action, One Vision, Moto G8 Plus, Lenovo K10 Plus এবং Z6 Pro এর মতো লোকপ্রিয় ফোনগুলো কম দামে কেনা যাবে। আসুন জেনে নিই কোন ফোনে কত ছাড় দেওয়া হচ্ছে।
Moto-Lenovo Days সেলে পাওয়া অফার :
এই সেলের জন্য ফ্লিপকার্ট, Federal Bank এর সাথে হাত মিলিয়েছে। এর ফলে এই ব্যাংকের ডেবিট কার্ড গ্রাহকরা যেকোনো ফোন কিনলে ১০ শতাংশ ছাড় পাবে। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্ক ডেবিট কার্ড গ্রাহকরাও ১০ শতাংশ ক্যাশব্যাক পাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। অন্যান্য অফার হিসাবে এক্সচেঞ্জ অফার ও ইএমআই অফার ও পাওয়া যাবে।
মোটো লেনোভো ডেজ সেলে Moto G8 Plus ফোনটি ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনে ৬.৩ ইঞ্চি আইপিএস এলসিডি ম্যাক্স ভিশন ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও আছে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, যার সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ , ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। ফোনটির পিছনে তিনটি ক্যামেরা আছে, ৪৮+১৬+৫ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছেএই দাম ফোনটির ।
এই সেলে One Action ফোনটি পাওয়া যাবে ১০,৯৯৯ টাকায়। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার One Vision ফোনটি ১৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এদিকে ৮,৯৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকা যথাক্রমে দাম পড়বে Lenovo K10 Plus ও Lenovo K10 Note এর। Lenovo Z6 Pro কেনা যাবে ২৯,৯৯৯ টাকায়, যার আসল দাম ৩৩,৯৯৯ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here