চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি দ্রুত গতিতে তাদের স্মার্টফোনের সংখ্যা বাড়িয়ে চলেছে। গত সপ্তাহেই কোম্পানি ভারতে তাদের প্রথম ফ্ল্যাগশিপ ফোন Realme X2 Pro লঞ্চ করেছিল। যার প্রথম সেল অনুষ্ঠিত হবে আগামী কাল। এরমধ্যেই নতুন একটি রিপোর্টে দাবি করা হয়েছে কোম্পানি এই ডিসেম্বরেই Realme X50 5G লঞ্চ করবে। আর এই রিপোর্ট যদি সত্যি হয় তবে শাওমি-র আগেই বাজারে চলে আসবে রিয়েলমির ৫জি ফোন।
রিয়েলমির তরফে তথ্য শেয়ার করা হয়েছে :
রিয়েলমি কিছুদিন আগেই জানিয়েছিল যে তারা হলো সেই সব কোম্পানির মধ্যে একটি যারা কোয়ালকমের নতুন ডুয়েল মোড 5G চিপসেট ব্যবহার করবে। এরপর কোম্পানির সিএমও শু কি জানিয়েছিলেন তারা নতুন প্রসেসরের সাথে ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন। এমনকি সে একটি ভিডিও ও শেয়ার করেছিল। এথেকে অনুমান করা যায় Realme X50 5G শীঘ্রই লঞ্চ হবে।
পাওয়া যাবে ডুয়েল পাঞ্চ হোল ডিজাইন :
কি জানিয়েছিলেন, এই ফোনে X50 5G NSA এবং SA 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে। এছাড়াও তিনি যে ভিডিওটি শেয়ার করেছিলেন তা থেকে স্পষ্ট ফোনটি ডুয়েল পাঞ্চ হোল ডিজাইনের সাথে আসবে, যেখানে দুটো সেলফি ক্যামেরা থাকবে। মনে করা হচ্ছে শাওমির 5G ফোন Redmi K30 5G কে টেক্কা দিতেই কোম্পানি এই ফোনটিকে বাজারে আনছে।
খুব সম্ভবত ডিসেম্বরে লঞ্চ হবে :
রিয়েলমি এক্স৫০ ৫জি ফোনের স্পেসিফিকেশন এখনো জানা না গেলেও, স্মার্টফোন মার্কেট ধরেই নিয়েছে এই ফোনটি ডিসেম্বর মাসে লঞ্চ হবে। কারণ ৩ থেকে ৫ ডিসেম্বর কোয়ালকম, স্ন্যাপড্রাগন টেক সামিট এর আয়োজন করেছে। এখানেই নতুন ডুয়েল মোড 5G চিপসেটকে ব্যবসায়িকভাবে লঞ্চ করা হবে। এই প্রসেসরকে স্ন্যাপড্রাগন ৮৬৫ নামেও লঞ্চ করা হতে পারে। একই সাথে রিয়েলমি এই চিপসেটের সাথে নতুন ফোনকেও সামনে আনতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here