চীনা স্মার্র্টফোন কোম্পানি ভিভো ভারতে তাদের ৫ বছর পূর্তিতে আকর্ষণীয় অফারের ঘোষণা করলো। এই অফারে কোম্পানি এবছরে লঞ্চ হওয়া বেশ কিছু ফোনের উপর ডিসকাউন্ট দেবে। এছাড়াও হেডফোন এবং অন্যান্য অ্যাকসেসোরিজের উপর ও ডিল পাওয়া যাবে। ভিভো ২০১৪ সালে ভারতীয় স্মার্টফোন মার্কেটে পা রেখেছিলো। এরপর থেকে কোম্পানিটি বিভিন্ন রেঞ্জে 4G স্মার্টফোন ভারতে এনে এখন শাওমি ও স্যামসাং এর পরে তৃতীয় স্মার্টফোন ব্র্যান্ড হিসাবে উঠে এসেছে । সম্প্রতি Vivo নতুন দুটি স্মার্টফোন ও লঞ্চ করেছে যেগুলি হলো বাজেট ফোন U20 এবং Vivo V17 Pro। ভিভো হলো এমন একটি কোম্পানি যারা স্মার্টফোনে সর্বপ্রথম পপ আপ সেলফি ক্যামেরা ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নিয়ে এসেছিলো।
ভিভো-র ৫ বছর পূর্তি অফারে স্মার্টফোন এক্সচেঞ্জ করলে ৩,৯৯৯ টাকা পর্যন্ত ফায়দা ওঠাতে পারবেন। এরসাথে Vivo V17 Pro, Vivo V15 Pro, Vivo Z1 Pro, Vivo Z1x, Vivo U10 এবং Vivo S1 ফোন গুলো ডিসকাউন্টে কেনা যাবে। এই অফার ৩০ নভেম্বর পর্যন্ত চলবে। এই অফার Vivo .com এ উপলব্ধ। আসুন জেনে নিয়ে কোন ফোনের উপর কি অফার দেওয়া হয়েছে।
Vivo V17 Pro এবং Vivo V15 Pro কেনার উপর ১,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে । এই দুই ফোনের ৬ জিবি ও ৮ জিবি ভ্যারিয়েন্টের উপর এই অফার বৈধ। শুধু তাই নয় সাধারণ ভাবেও এই দুই ফোনের উপর ২,৯৯৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার থাকবে। আবার Vivo V15 ফোনেও ৭০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসের ঘোষণা করা হয়েছে। সাধারণ ভাবে ফোনটির উপর ১,৯৯৯ টাকা এক্সচেঞ্জ অফারে দেওয়া হবে।
Vivo S1 এর ৪ জিবি ও ৬ জিবি দুটো ভ্যারিয়েন্টের উপর ৭০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। সাধারণ ভাবেও এর উপর ১,৯৯৯ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আবার Vivo Y17, Y15 এবং Y12 ফোনে ৫০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এছাড়াও ৯০০ টাকা পর্যন্ত সাধারণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে। Vivo Z1 Pro ফোনটি ১৩,৯৯০ টাকায় কেনা যাবে আবার Vivo Z1x কেনা যাবে ১৫,৯৯০ টাকায়। এরসাথে Vivo U10 পাওয়া যাবে ৮,৯৯০ টাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here