ই কমার্স সাইট Amazon এ ফের শুরু হচ্ছে ফ্যাব ফোন ফেস্ট সেল (Fab Phone Fest Sale) । এই সেল ২৬ নভেম্বর থেকে শুরু হয়ে ২৯ নভেম্বর পর্যন্ত চলবে। এই সেলে জনপ্রিয় ফোনের উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। ফ্যাব ফোন ফেস্ট সেলে ডিভাইসের উপর ফ্লাট ডিসকাউন্ট ছাড়াও, নো ইএমআই কস্ট, ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার প্রভৃতি পাওয়া যাবে। কোম্পানির তরফে বলা হয়েছে OnePlus, Xiaomi, Samsung, Vivo, Huawei, Realme এর মতো জনপ্রিয় কোম্পানির ফোন এই সেলে অনেক কমে পাওয়া যাবে।
Nokia 6.2 :
ফ্যাব ফোন ফেস্ট সেলে নোকিয়ার এই ফোনটি ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনের আসল দাম ১৭,৯৯৯ টাকা। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্ক গ্রাহকরা ১০ শতাংশ অতিরিক্ত ক্যাশব্যাক পাবে। নোকিয়া ৬.২ ফোনটি দুই দিনের ব্যাটারি ব্যাকআপ এবং আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স মতো স্পেসিফিকেশনের সাথে এসেছে।
Redmi Note 8 :
এই সেলে রেডমির এই নতুন ফোনটি ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এর সাথে এইচডিএফসি ব্যাঙ্ক গ্রাহকদের ১০ শতাংশ অতিরিক্ত ছাড় দেওয়া হবে। রেডমি নোট ৮ ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।
Vivo U20 :
ভিভোর এই সদ্য ভারতে লঞ্চ করা ফোন ভিভো ইউ২০ ও এই সেলে উপলব্ধ থাকবে, যার দাম ১০,৯৯০ টাকা। এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।
Redmi Note 8 Pro :
রেডমির এই ফোনটি ১৪,৯৯৯ টাকায় এই সেলে পাওয়া যাবে। তবে ফোনটি কেবল ২৭ নভেম্বর পাওয়া যাবে। এয়ারটেল গ্রাহকদের এই ফোনের সাথে আকর্ষণীয় ডেটা অফার দেওয়া হবে।

Samsung Galaxy M30s :

স্যামসাং এর এই ফোনটি ১৩,৯৯৯ টাকায় সেল থেকে কেনা যাবে। তবে আপনি যদি অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড হোল্ডার হোন তাহলে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here