ডিটিএইচ অপারেটর হিসাবে ভিডিওকন d2h এর নাম আমরা সবাই জানি। ডিস টিভির সাথে হাত মেলানোর পর কোম্পানিটির পরিষেবা থেকে পরিচয় দুটোই বেড়েছে। এবার গ্রাহক ধরার লক্ষ্যে ভিডিওকন ডি২এইচ নতুন অফারের ঘোষণা করলো। এই অফারে গ্রাহকরা রিচার্জের উপর ৫০ শতাংশ ছাড় পাবে। তবে তার জন্য একটি শর্ত আছে। আসুন জেনে নিই ভিডিওকন d2h এর কোন গ্রাহকরা রিচার্জের উপর ৫০ শতাংশ ক্যাশব্যাক পাবে।
ভিডিওকন d2h ৫০ শতাংশ ক্যাশব্যাক অফার :
DreamDTH এর রিপোর্ট অনুযায়ী আগামী ২০ জানুয়ারী ২০২০ পর্যন্ত ভিডিওকন ডি২এইচ তাদের গ্রাহকদের প্যাকেজ রিচার্জের উপর ৫০ শতাংশ ক্যাশব্যাক দেবে। যদিও সর্বোচ্চ ক্যাশব্যাক ৪০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে এবং সর্বনিন্ম ১০০ টাকা রিচার্জ করতে হবে। তবে এই ক্যাশব্যাক সেই সমস্ত গ্রাহক পাবে যারা PayPal এর মাধ্যমে পেমেন্ট করবে। মনে রাখবেন এই অফার কেবল নতুন PayPal অ্যাকাউন্টধারীদের জন্য বৈধ।
কিভাবে ক্যাশব্যাক পাবেন :
সর্বপ্রথম আপনাকে PayPal এ সাইন আপ করতে হবে। এরপর প্যাকেজ রিচার্জ করার সময় পেমেন্ট মেথডে PayPal নির্বাচন করতে হবে। এবার আপনি যেই PayPal থেকে পেমেন্ট করবেন, সাথে সাথে PayPal অ্যাকাউন্টে আপনার ক্যাশব্যাক চলে আসবে।
d2h লং টার্ম প্ল্যান অফার :  
ভিডিওকন ডি২এইচ দীর্ঘ মেয়াদি প্ল্যানে আকর্ষণীয় অফার দিচ্ছে। এই অফারে কোনো গ্রাহক যদি ৩ মাসের প্ল্যান বেছে নেয় তবে সে ১৪ দিন ফ্রি সার্ভিস পাবে। ৬ মাসের প্ল্যান বেছে নিলে ৩০ দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস ভোগ করবে। ১২ মাসের প্ল্যানে ৬০ দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here