আজই শাওমি ইন্ডিয়ার হেড মনু কুমার জৈন জানিয়েছেন ভারতে রেডমি নোট ৮ সিরিজ একমাসে ১০ লক্ষের বেশি ইউনিট বিক্রি হয়েছে। এর পর পরেই কোম্পানি রেডমি নোট ৮ এর কসমিক কালার ভ্যারিয়েন্টের একটি টিজার পোস্ট করেছে। নতুন এই কালারে খুব শীঘ্রই Redmi Note 8 ভারতে উপলব্ধ হবে। গতমাসেই চীনে পার্পল কালারের সাথে এই ফোনের একটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছিল। নতুন এই টিজারেও অনেকটা সেরকম কালারই দেখা গেছে। এতদিন এই ফোনটি ব্ল্যাক, ব্লু ও হোয়াইট কালারে পাওয়া যেত। মনে করা হচ্ছে ব্ল্যাক ফ্রাইডে সেলেই নতুন কালার ভ্যারিয়েন্ট ভারতে পাওয়া যাবে। এই সেল শুরু হবে ২৯ নভেম্বর থেকে। নতুন


 
Redmi Note 8 দাম :
ভারতে রেডমি নোট ৮ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা, ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১২,৯৯৯ টাকা।
Xiaomi Redmi Note 8 স্পেসিফিকেশন, ফিচার :
রেডমি নোট ৮ ফোনটি বড় ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সঙ্গে লঞ্চ হয়েছে। যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০% । ডিসপ্লের সামনে ও পিছনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশনে রয়েছে। প্রসেসর এর কথা বললে এতে পাবেন কোয়ালকম স্নাপড্রাগণ ৬৬৫ প্রসেসর, যা আমরা Mi A3 তে দেখেছিলাম। এছাড়াও আছে অ্যাড্রেনো ৬৪০ জিপিইউ।
আগেই বলেছি ফোনটি চারটি রিয়ার ক্যামেরা সঙ্গে এসেছে। যার প্রাইমারি সেনসর সনি আইএমএক্স ৫৮৬ এর সঙ্গে ৪৮ মেগাপিক্সেল। প্রাইমারি ক্যামেরার অ্যাপারচার এফ/১.৭৫। অন্যান্য ক্যামেরা গুলি হল ৮ মেগাপিক্সেলের ১২০ ডিগ্ৰী wide-angle সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনে এফ/২.০ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।
শাওমি রেডমি নোট ৮ ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লাঞ্চ হয়েছে। যার সাথে ১৮ওয়াট চার্জার সাপোর্ট করবে। কানেকটিভিটির জন্য এই ফোনে পাবেন ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫এমএম হেডফোন জ্যাক, ফোরজি ভোল্টি ও ওয়াইফাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here