নোকিয়া-র ফোন প্রস্তুতকারক সংস্থা এইচএমডি গ্লোবাল ভারতে Black Friday Sale এর ঘোষণা করলো । এই সেলে গ্রাহকরা নির্বাচিত নোকিয়ার ফোনগুলো কিনলে ৫,০০০ টাকা পর্যন্ত গিফট কার্ড পাবে । এছাড়াও কোম্পানি অন্যান্য আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। নোকিয়া ব্ল্যাক ফ্রাইডে সেল ১ ডিসেম্বর পর্যন্ত চলবে। এই সেলের আয়োজন কোম্পানি তাদের নিজস্ব ওয়েবসাইটে করেছে। আসুন জেনে নিই Nokia Black Friday Sale এর অফার সম্পর্কে।
কোম্পানির ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, এই অফারে বেশ কয়েকটি ব্যাঙ্ক গ্রাহকরা নো কস্ট ইএমআই এ ফোন কিনতে পারবে। আবার জিও গ্রাহকরা সেলে উপলব্ধ ফোনের সাথে ২,২০০ টাকা ক্যাশব্যাক পাবে। এছাড়াও ১৯৮ টাকা ও ২৯৯ টাকা রিচার্জে ওই গ্রাহকরা ৭,২০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে।
কোন কোন ফোনের উপর অফার প্রযোজ্য :
এই সেলে Nokia 7.2 ( ৪ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি + ৬৪ জিবি ), Nokia 6.1 Plus, Nokia 5.1 Plus কিনলে ৫,০০০ টাকার গিফট কার্ড পাওয়া যাবে। এছাড়াও Nokia 6.2 এর সাথে ৪,০০০ টাকার গিফট কার্ড দেওয়া হবে।  আবার Nokia 8.1, Nokia 4.2, Nokia 3.1 Plus, Nokia 3.2 এবং  Nokia 2.2 কিনলে ২,০০০ টাকার গিফট কার্ড দেওয়া হবে।
অর্থাৎ আপনি এই অফারে সরাসরি কোনো ফোনের উপর ডিসকাউন্ট পাবেন না। তবে গিফট কার্ড সহ একাধিক অফারের সুবিধা ভোগ করবেন, যেখানে সর্বোচ্চ ১৪,৪০০ টাকা বেনিফিট পাবেন। এই গিফট কার্ডগুলো ৩০ দিন পর্যন্ত বৈধ। এর ব্যবহার আপনি পরবর্তী ফোন কেনার সময় করতে পারবেন। অর্থাৎ আপনি পুনরায় নোকিয়ার ওয়েবসাইট থেকে ফোন কেনার সময় এই গিফট কার্ডগুলো ব্যবহার করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here