চীনা স্মার্টফোন কোম্পানি Realme কিছুমাস আগে ভারতে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন XT লঞ্চ করেছিল। রিয়েলমি এক্সটি হলো কোম্পানির প্রথম ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন। এই ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। তবে কোম্পানি Realme XT এর বিক্রি বাড়াতে আকর্ষণীয় অফারের ঘোষণা করলো। এই অফারে ২,০০০ টাকা কমে ফোনটি কেনা যাবে। আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।
Realme XT দাম ও অফার :
রিয়েলমি এক্সটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছিল । এই ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা । এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ‌‌। এছাড়াও ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা।
ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এই ফোনটির উপর ক্যাশব্যাক অফারের ঘোষণা করা হয়েছে। যেখানে এইচডিএফসি ব্যাঙ্ক ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। এই ডিসকাউন্ট সর্বোচ্চ ২,০০০ টাকা। এছাড়াও পুরানো ফোন এক্সচেঞ্জ করে ১০,৮০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অফারটি ৩০  নভেম্বর পর্যন্ত বৈধ।
Realme XT স্পেসিফিকেশন ও ফিচার :
রিয়েলমি এক্সটি ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি ওয়াটারড্রপ নচের সাথে এসেছে। এছাড়াও এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর। ফোনটির স্টোরেজের কথা বললে এতে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ স্টোরেজ রয়েছে।
এই ফোনের ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার মূল আকর্ষণ ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL Bright GW1 সেন্সর। ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ছাড়াও এই ফোনে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য Realme XT ফোনে সোনি আইএমএক্স ৪৭১ সেন্সরের সাথে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here