চিনা স্মার্টফোন কোম্পানি Tecno তাদের স্পার্ক সিরিজের আরেকটি ফোন ভারতে লঞ্চ করল। এই ফোনটির নাম টেকনো স্পার্ক পাওয়ার । ফোনটির সবচেয়ে বড় আকর্ষণ Samsung Galaxy M30s এর মতো ৬,০০০ এমএএইচ ব্যাটারি । এছাড়াও এই ফোনে ট্রিপল ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে ওয়াইড এঙ্গেল ও ম্যাক্রো লেন্স পাওয়া যাবে ।
Tecno Spark Power দাম ও উপলব্ধতা :
ভারতে টেকনো স্পার্ক পাওয়ারের দাম ৮,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের। Tecno Spark Power নীল ও সোনালী রঙে পাওয়া যাবে। আগামী ১ ডিসেম্বর থেকে Flipkart এ এই ফোনটির বিক্রি শুরু হবে ।
Tecno Spark Power স্পেসিফিকেশন :
ডিসপ্লে :
টেকনো-র এই ফোনে ৬.৩৫ ইঞ্চি এইচডি প্লাস ২.৫ডি গ্লাস ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও ১৯:৯ এবং রেজুলেশন ৭২০* ১৫৪৮ পিক্সেল ।
প্রসেসর, র‌্যাম ও স্টোরেজ :
এই ফোনে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও পাবেন ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
ক্যামেরা :
ফোটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স । এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স । সেলফির জন্য এই ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।
ব্যাটারি ও সফটওয়্যার :
টেকনো এর এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে । অপারেটিং সিস্টেমের কথা বললে এতে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক HiOS 5.5 ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here