ভারতের বৃহত্তম ই-কমার্স সাইট Flipkart ফের ফেরত আনছে তাদের বিগ শপিং ডেজ সেল। এবছরে বেশ কয়েকবার আমরা এই সেল অনুষ্ঠিত হতে দেখেছি। এবারের Flipkart Big Shopping Days Sale শুরু হবে ১ ডিসেম্বর থেকে যা চলবে ৫ ডিসেম্বর পর্যন্ত। যদিও ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা ৩০ নভেম্বর থেকে এই সেলের সুবিধা ভোগ করবে। এই সেলে গ্রাহকরা স্মার্টফোন, টিভি, ল্যাপটপ সহ বিভিন্ন গ্যাজেট, ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্ট স্বাভাবিক দামের তুলনায় অনেক কমে পাবে। এছাড়াও ফ্লিপকার্ট এই সেলের জন্য এইচডিএফসি ব্যাঙ্কের সাথে হাত মিলিয়েছে। ফলে এই ব্যাঙ্কের গ্রাহকদের যেকোনো জিনিস কেনার উপর অতিরিক্ত ছাড় ( ১০ শতাংশ ) দেওয়া হবে।  আসুন জেনে নিই ফ্লিপকার্ট বিগ শপিং ডেজ সেলে পাওয়া অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Flipkart Big Shopping Days sale অফার :

প্রতিবারের মতোই এবারেও ফ্লিপকার্ট বিগ শপিং ডেজ সেলে Xiaomi, Realme, Samsung, Apple প্রভৃতি জনপ্রিয় ব্র্যান্ডের ফোনের উপর ছাড় দেওয়া হবে। গতকাল কোম্পানি কয়েকটি ফোনের ডিসকাউন্ট অফার সহ একটি টিজার পোস্ট করেছে। বাকি ফোনের অফার শীঘ্রই প্রকাশ করা হবে। টিজার অনুযায়ী, Realme 5 ফোনটি ৯,৯৯৯ টাকার বদলে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। Realme X বিক্রি হবে ১৫,৯৯৯ টাকায়।
২৯,৯৯৯ টাকার পরিবর্তে Samsung Galaxy S9 পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়। Asus 5Z ফোনটি ১,০০০ টাকা ছাড়ে ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। Apple iPhone 7 এর দাম যেখানে ২৭,৯৯৯ টাকা, সেখানে ফোনটি ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। Google Pixel 3a বিক্রি হবে ২৯,৯৯৯ টাকায়, যার আসল দাম ৩৪,৯৯৯ টাকা।
স্মার্টফোন ছাড়াও ফ্লিপকার্ট বিগ শপিং ডেজ সেলে টিভি ও হোম অ্যাপ্লায়েন্স এ ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আবার ১০,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে DSLR ক্যামেরার উপর। প্রায় ৪০ শতাংশ কমে পাওয়া যাবে গেমিং ল্যাপটপ। হেডফোন ও স্পিকারের উপর ৭০ শতাংশ পর্যন্ত কম দাম অফার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here