ভারতে ২৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে ব্ল্যাক ফ্রাইডে সেল। এর আগেই স্যামসাং তাদের একাধিক A সিরিজের ফোনের দাম কমিয়ে দিলো। গতকাল আমরা আপনাদেরকে জানিয়েছিলাম দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি Galaxy A10s, Galaxy A50s এবং Galaxy A30s এর দাম কমিয়ে দিয়েছে। আজ ফের দুটি ফোন কম কমছে বলে খবর। এই দুই ফোন হলো Galaxy A20s ও Galaxy A70s।  যদিও কেবল অফলাইন মার্কেটের জন্যই সস্তা হয়েছে ফোন দুটি। আজ থেকে অফলাইনে গ্যালাক্সি এ২০এস পাওয়া যাবে ১১,৯৯৯ টাকায়। আবার গ্যালাক্সি এ৭০এস পাওয়া যাবে ২৮,৯৯৯ টাকায়।
Samsung Galaxy A10s, Galaxy A30s এবং Galaxy A50s এর নতুন দাম :
আগেই বলেছি গতকাল কোম্পানি গ্যালাক্সি এ১০এস, গ্যালাক্সি এ৫০এস, গ্যালাক্সি এ৩০এস এর দাম কমিয়ে দিয়েছে। এরমধ্যে গ্যালাক্সি এ১০এস এর নতুন দাম হয়েছে ৮,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। এর আগে এই ভ্যারিয়েন্টের দাম ছিল ৯,৪৯৯ টাকা। এছাড়াও এর আরেকটি ভ্যারিয়েন্ট (৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ) দাম কম ১০,৪৯৯ টাকার বদলে ৯,৯৯৯ টাকা হয়েছে ।

Samsung Galaxy A20s স্পেসিফিকেশন :
ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে ওয়ান ইউআই ইন্টারফেস দেওয়া হয়েছে। গ্যালাক্সি এ২০এস ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি V ডিসপ্লে দেওয়া হয়েছে।যার রেজ্যুলেশন ৭২০ x ১৫৬০ পিক্সেল। এছাড়াও এই ফোনে আছে অক্টা কোর প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
Galaxy A20s ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার), এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল (এফ/২.০ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা আছে ।
গ্যালাক্সি এ২০এস ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছাড়াও সিকিউরিটির জন্য ফেস আনলক ফিচারও মজুত আছে। গ্যালাক্সি ২০ এর মতো ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।
Samsung Galaxy A70s স্পেসিফিকেশন, ফিচার :
স্যামসাং গ্যালাক্সি এ৭০ এস ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ডিজাইন পাবেন। ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে।
ক্যামেরা কথা বললে স্যামসাং গ্যালাক্সি এ৭০ এস ফোনের পিছনে তিনটি ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে এসেছে। ব্যাটারি ডিপার্টমেন্টেও এই আপগ্রেড ভার্সনে উন্নতি করা করা হয়েছে। Samsung Galaxy A70s ফোনে পাবেন ২৫ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেস্নর ও অ্যান্ড্রয়েড পাই অপেরাটিং সিস্টেম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here