গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছিলো Motorola অন্যান্য কোম্পানিদের মতো পপ আপ সেলফি ক্যামেরা ফোন আনবে। কিন্তু ঠিক কবে এই ফোন আসবে বা এর নাম কি হবে তা জানা যাচ্ছিলো না। তবে এই ফোন এবার শীঘ্রই বাজারে চলে আসতে চলেছে। Motorola One Hyper নামে আসা মোটোরোলার প্রথম পপ আপ সেলফি ফোন আগামী ৩ ডিসেম্বর লঞ্চ করা হবে। যদিও এই লঞ্চ ডেট কোম্পানির তরফে জানানো হয়নি।
AndroidPIT এর রিপোর্ট অনুসারে, আগামী ৩ ডিসেম্বর Motorola One Hyper কে ব্রাজিলে লঞ্চ করা হবে। এরজন্য কোম্পানি ইতিমধ্যেই মিডিয়াকে ইনভাইট করতে শুরু করেছে। এই ইনভাইট লেটারে পপ আপ সেলফি ক্যামেরার স্কেচ আঁকা আছে। এথেকে বলা যায় কোম্পানির তরফে কিছু না বলা হলেও ওইদিন বাজারে আসবে মোটোরোলা ওয়ান হাইপার।
কিছুদিন আগে Motorola One Hyper কে ইউএস এর FCC ওয়েবসাইটে লিস্টিং হতে দেখা গিয়েছিলো। যেখানে ফোনটির মডেল নম্বর ছিল XT2027-1। সেখানে দেখা গিয়েছিলো এই ফোনে ৬.৬৯ ইঞ্চি ডিসপ্লে থাকবে। এই ফোনে এনএফসি সাপোর্ট থাকবে। এই ডিসপ্লে ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে হবে। এছাড়াও মোটোরোলা ওয়ান হাইপার স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরের সাথে আসবে।
ফোনটিতে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। এছাড়াও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে। এতে ডুয়েল রিয়ার ক্যামেরা থাকতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ইউএসবি টাইপ সি পোর্ট ফিচার ও দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here