সাধারণ বাইকের সাথে এবার ইলেকট্রিক বাইক আনছে Royal Enfield। ইকোনমিক টাইমসের সাথে আলাপকালে কোম্পানির সিইও বিনোদ দাশারি এই তথ্য জানান। সাক্ষাৎকারে তিনি এই জানিয়েছেন যে কোম্পানি তাদের প্রোডাক্টকে আরো নতুন ফিচারের সাথে মার্কেটে নিয়ে আসবে। দাসারি আশা করেছেন এরফলে আন্তর্জাতিক বাজারে কোম্পানিকে আরও শক্তিশালী করবে।
ইটির সাথে আলাপকালে দাসারি বলেছেন, ‘কেবল মন্দা ছিল তাই, আমরা আমাদের বিনিয়োগ কোনোভাবেই বন্ধ করিনি। আমি মনে করি না যে আমরা কোনও বড় প্লান্টে বেশি ব্যয় করব। আমাদের সর্বাধিক বিনিয়োগ ক্যাপাবিলিটি বাড়ানো, নতুন পণ্য, ইলেকট্রিক প্রোডাক্ট এবং অন্যান্য জিনিসগুলিতে হবে। আমরা বিশ্বজুড়ে অনেকগুলি ছোট ছোট অ্যাসেমব্লিং প্লান্ট ও তৈরী করবো।’
তিনি জানিয়েছেন যে কোম্পানি রয়্যাল এনফিল্ড ২.০ নামে একটি নতুন ভিশন নিয়ে এসেছে, যেখানে ৪ টি গুরুত্বপূর্ণ অ্যাকশন পয়েন্ট রয়েছে। এর মধ্যে রয়েছে প্রোডাক্টের পরিসীমা বৃদ্ধি, বিশ্বব্যাপী প্রোডাক্টকে ছড়িয়ে দেওয়া, সলিউশন সেলিং এবং ডিজিটাল প্ল্যাটফর্মকে সর্বাধিক পরিমান ব্যবহার। এরফলে রয়্যাল এনফিল্ডকে ভারত থেকে একটি গ্লোবাল কনজুউমার ব্র্যান্ড হিসাবে অন্তর্ভুক্ত করা যাবে।
দ্বিগুন বিক্রি বৃদ্ধির লক্ষ্য :
রয়্যাল এনফিল্ডের রিটেল সেলস অক্টোবর মাসে ভাল ছিল। দাশারি আশা করেছেন কোম্পানির আসন্ন নতুন পণ্য এই বিক্রয়কে দ্বিগুন করবে। তিনি মনে করেন কোম্পানি ইলেকট্রিক বাইক বাজারে আনলে এখনকার মতোই গ্রাহকরা ভালোবাসা দেবে। কোম্পানি ইতিমধ্যেই এই বাইকের উপর কাজ শুরু করেছে। যদিও ঠিক কবে এই বাইক মার্কেটে আসবে এখনো জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here