রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া এবং বিএসএনএল আগামী কাল অর্থাৎ ১ ডিসেম্বর থেকে বাড়াতে চলেছে তাদের প্ল্যানের দাম। তিনটি বেসরকারি সংস্থা কিছুদিন আগেই ঘোষণা করেছিল যে তাদের পরিষেবা চালিয়ে রাখতে ট্যারিফ বাড়ানো ছাড়া আর কোনো উপায় নেই। এমন পরিস্থিতিতে আপনি যদি আজ অর্থাৎ ৩০ নভেম্বর রিচার্জ করেন তাহলে প্ল্যানের দাম বাড়ার পর ও অনেকদিন পুরানো দামেই পরিষেবা ভোগ করতে পারবেন। আসুন জেনে নিই রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া এবং বিএসএনএল এর লাভজনক কয়েকটি প্ল্যান সম্পর্কে।
জিও-র বেস্ট রিচার্জ প্ল্যান :
এই মুহূর্তে জিও-র বেস্ট রিচার্জ প্ল্যানটি হলো ৪৪৪ টাকার। যেখানে আপনি পাবেন প্রতিদিন ২ জিবি ইন্টারনেট সহ প্রতিদিন ১০০ এসএমএস। এছাড়াও দেওয়া হবে আনলিমিটেড জিও টু জিও কলিং এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১,০০০ মিনিট। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন।
ভোডাফোন আইডিয়া-র বেস্ট রিচার্জ প্ল্যান :
ভোডাফোন আইডিয়ার সবচেয়ে জনপ্রিয় রিচার্জ প্ল্যানটি হলো ৩৯৯ টাকার। এখানে রোজ ১ জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানটির বৈধতা ৮৪ দিন। এই প্ল্যানে প্রতিদিন ১০০ এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যায়।
এয়ারটেল-র সর্বাধিক জনপ্রিয় প্ল্যান :
এয়ারটেলের সবচেয়ে জনপ্রিয় প্ল্যানটি হলো ৩৯৯ টাকার। এই প্ল্যানে আপনাকে প্রতিদিন ১.৪ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও পাবেন লোকাল, এসটিডি বা রোমিং আনলিমিটেড কলের সুবিধা। সাথে পাওয়া যাবে রোজ ১০০ টা এসএমএস। এয়ারটেলর ৩৯৯ টাকার প্ল্যানের বৈধতা ৮৪ দিন।
BSNL জনপ্রিয় রিচার্জ প্ল্যান :
সম্প্রতি বিএসএনএল ৩৯৯ টাকার প্ল্যানও আপডেট করা হয়েছে। এখন এই প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়ে করা হয়েছে ৮০ দিন। এখানে গ্রাহকরা পার্সোনালাইজড রিং ব্যাক টোন এর সুবিধা পাবে। এছাড়াও এখানে আনলিমিটেড কল ও রোজ ১০০ এসএমএস দেওয়া হবে। আবার গ্রাহকরা প্রতিদিন ১ জিবি ডেটা ও পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here