গত মার্চ মাসে চীনে লঞ্চ করা হয়েছিল Meizu Note 9 । এবার এই ফোনটিকে ভারতে লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করলো কোম্পানি। সম্প্রতি ভারতের BIS সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোনটিকে দেখা গেছে। এর অর্থ শীঘ্রই ফোনটিকে ভারতে দেখা যেতে পারে। মেইজু নোট ৯ ফোনে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও mCharge চার্জিং সাপোর্টের সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে।
BIS ওয়েবসাইটে Meizu Note 9 ফোনের মডেল নম্বর M923H। এরসাথে কোম্পানি Meizu POP 2 true ওয়্যারলেস এয়ারবাডস ও লঞ্চ করতে পারে। এই এয়ারবাডসকেও সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। এদিকে মেইজু নোট ৯ ফোনটি  ৪ ও ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ভারতে এর দাম শুরু হতে পারে ১২,০০০ টাকা থেকে।
Meizu Note 9 স্পেসিফিকেশন :
এই ফোনে ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে,যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০x২২৪৪ পিক্সেল। ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৮.৭:৯।এই ফোনে আপনি পাবেন ৪/৬ জিবি র‍্যাম ও ৬৪/১২৮ জিবি স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলে।
ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ৪৮ মেগাপিক্সেলের এবং দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের। এছাড়াও সেলফির জন্য আছে ২০ মেগাপিক্সেল(২.০ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা।মেইজু নোট ৯ এ ফাস্ট চারজিংয়ের সাথে ৪০০০ এমএইচ ব্যাটারি আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here