ভোডাফোন আইডিয়ার পর এবার দাম বাড়িয়ে নতুন প্ল্যান লঞ্চ করলো এয়ারটেল। কোম্পানি গত মাসেই জানিয়েছিল ১ ডিসেম্বর থেকে তাদের প্ল্যানের দাম বাড়বে। আসলে বেশ কয়েকমাস ধরেই এয়ারটেলের গ্রাহক পিছু গড় আয়ের পরিমান কমে যাচ্ছিলো। এই কারণেই কোম্পানি পুরানো প্ল্যানের দাম বাড়িয়ে লাভের পথ খুঁজছে। নতুন প্ল্যানে গ্রাহকদের ৪২ শতাংশ বেশি দামে যেকোনো প্ল্যান রিচার্জ করতে হবে। আসুন জেনে নেই এয়ারটেলের নতুন প্ল্যান সম্পর্কে।
এয়ারটেল ১৯ টাকার প্ল্যান :
এয়ারটেলের এই প্ল্যানে ২ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এবং ১৫০ এমবি ডেটা দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে ১০০ টি এসএমএস।
এয়ারটেলের ২৮ দিনের ভ্যালিডিটি সহ বেসিক প্ল্যান :
এয়ারটেলের বেসিক প্ল্যান শুরু হয়েছে ৪৯ টাকা থেকে। এখানে গ্রাহকরা ৩৮.৫৩ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা পাবে। এই প্ল্যানে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা চার্জ করা হবে। বেসিক প্ল্যানের পরবর্তী প্ল্যান হলো ৭৯ টাকার। এই প্ল্যানের ভ্যালিডিটি ও ২৮ দিন। এখানে ৬৩.৯৫ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা দেওয়া হবে। কল চার্জ এখানেও ২.৫ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে নেওয়া হবে।
এয়ারটেলের ২৮ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড প্ল্যান :
এয়ারটেলের ২৮ দিনের আনলিমিটেড প্ল্যান শুরু হয়েছে ১৪৮ টাকা থেকে। এখানে গ্রাহকদের মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এর সুযোগ। এরপরের ২৮ দিনের আনলিমিটেড প্ল্যান হলো ২৪৮ টাকার। এখানে গ্রাহকরা আনলিমিটেড কলিং এর সাথে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে। পরবর্তী প্ল্যানটি হলো ২৯৮ টাকার। এখানে রোজ ২ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। এছাড়াও উপরের সমস্ত সুবিধা উপলব্ধ। তবে এই প্ল্যানের বিশেষ দিক হলো এখানে এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম এবং উইংক মিউজিক সাবস্ক্রিপশন পাওয়া যাবে।
এয়ারটেলের ৮৪ দিনের আনলিমিটেড প্ল্যান :
এয়ারটেল দুটি প্ল্যান এনেছে যার ভ্যালিডিটি ৮৪ দিন। যার প্রথমটির মূল্য ৫৯৮ টাকা এবং দ্বিতীয়টির মূল্য ৬৯৮ টাকা। এই দুই প্ল্যানেই আনলিমিটেড ভয়েস কলিং ও রোজ ১০০ এসএমএস দেওয়া হবে। এছাড়াও এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম এবং উইংক মিউজিক সাবস্ক্রিপশন পাবে গ্রাহকরা। দুটি প্ল্যানে যথাক্রমে ১.৫ জিবি ডেটা ও ২ জিবি ডেটা যথাক্রমে দেওয়া হবে।
এয়ারটেলের ৩৬৫ দিনের প্ল্যান :
এয়ারটেল দুটি বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে। এই দুই প্ল্যানের মূল্য ১,৪৯৮ টাকা ও ২,৩৯৮ টাকা। প্রথমে বলি ১,৪৯৮ টাকার প্ল্যানের কথা। এখানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের সুবিধা ভোগ করবে। এছাড়াও ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস পাওয়া যাবে। আবার ২,৩৯৮ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here