সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানি অপ্পো তাদের A9 2020 এর নতুন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। ভারতে এই ফোনটি Oppo A9 2020 ভ্যানিলা মিন্ট এডিশন নামে অফলাইন মার্কেটে পাওয়া যাবে। এর আগে ফোনটি সবুজ, বেগুনি ও সাদা রঙে লঞ্চ হয়েছিল। অপ্পো এ ৯ ২০২০ এর মূল আকর্ষণ হলো কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫০০০ এমএএইচ ব্যাটারি। A9 2020 এর নতুন ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের।
প্রসঙ্গত গত সেপ্টেম্বর মাসে অপ্পো তাদের নতুন ফোন A9 2020 লঞ্চ করেছিল। ফোনটির যার ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ১৫,৯৯০ টাকা আবার ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ১৯,৯৯০ টাকা। অর্থাৎ নতুন ভ্যারিয়েন্ট আনলেও কোম্পানি ৮ জিবি র‍্যাম স্টোরেজের দাম এক ই রেখেছে। আজ অপ্পো তাদের টুইটার অ্যাকাউন্টে নতুন এই কালার ভ্যারিয়েন্টের কথা প্রথম জানায়।


Oppo A9 2020 এর স্পেসিফিকেশন :
এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার ডিসপ্লে রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং ৮ জিবি পর্যন্ত র‍্যাম। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
আগেই বলেছি এটি কোম্পানির কোয়াড রিয়ার ক্যামেরার ফোন। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটি ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here