চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো গত অক্টোবরে বাজেট ফোন Vivo U10 লঞ্চ করেছিল। ভারতে এই ফোনটি ৪ জিবি পর্যন্ত র‍্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে এসেছিলো। ভিভো ইউ১০ ই-কমার্স সাইট Amazon এ উপলব্ধ। বিক্রি বাড়াতে কোম্পানি এই ফোনের দাম কমিয়ে দিয়েছে। এখন আপনি এই ফোনটি ৫০০টাকা কমে কিনতে পারবেন। যদিও এটি একটি সীমিত সময়ের অফার। ভিভো ইউ১০ ফোনটির বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।
Vivo U10 অফার:
ভারতে ভিভো ইউ১০ ফোনটি তিনটি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছিল। যার ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ৮,৯৯০ টাকা, ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজজের দাম ছিল ৯,৯৯০ টাকা এবং ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১০,৯৯০ টাকা। তবে Amazon এ ফোনটির প্রতিটি ভ্যারিয়েন্ট এখন ৫০০ টাকা কমে যথাক্রমে ৮,৪৯০ টাকা, ৯,৪৯০ টাকা এবং ১০,৪৯০ টাকায় পাওয়া যাবে।
Vivo U10 স্পেসিফিকেশন, ফিচার :
ভিভো ইউ১০ ফোনে ৬.৩৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ওয়াটারড্রপ নচের ফিচারের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ এবং স্ক্রিন রেজুলেশন ৭২০ x ১৫৪৪ পিক্সেল। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৪ জিবি পর্যন্ত র‍্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
ফটোগ্রাফির জন্য এর পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল, সেকেন্ডারি ক্যামেরা ১২০ ডিগ্রী সুপার ওয়াইড এঙ্গেলের সাথে ৮ মেগাপিক্সেল এবং তৃতীয় ক্যামেরাটি হলো এফ/২.৪ অ্যাপারচারের সাথে ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আগেই বলেছি এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here