লঞ্চের পর থেকে আপাতত দুটি সেল ভারতে অনুষ্ঠিত হয়েছে Realme 5s এর । তবে প্রতি সেলেই কয়েক মিনিটের মধ্যেই আউট অফ স্টক হয়েছে এই ফোন। তবে আপনারা যারা চেষ্টা করেও এখনো এই ফোনটি কিনতে পারেন নি তাদের জন্য সুখবর। কারণ আজ ফের দুপুর ১২টায় ফ্লিপকার্টে এই ফোনের সেল শুরু হবে। রিয়েলমি ৫এস ফোনে আপনি পাবেন স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, যা এখনকার বেশির ভাগ বাজেট ফোনে ব্যবহার করা হয়। এছাড়াও এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে।

Realme 5s দাম ও অফার :

ভারতে রিয়েলমি ৫এস এর দাম ৯,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। ফোনটি নীল, লাল ও বেগুনি রঙে পাওয়া যাবে। এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবে। এছাড়াও পুরানো ফোন এক্সচেঞ্জ করে ৯,২৫০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। অর্থাৎ আপনি যদি ফোন এক্সচেঞ্জ করে পুরো মূল্য পান তাহলে ৭৪৯ টাকায় ফোনটি কিনতে পারেন।

Realme 5s স্পেসিফিকেশন :

ডিসপ্লে :
রিয়েলমির এই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ প্লাস প্রটেকশন।
প্রসেসর, র‍্যাম ও স্টোরেজ :
রিয়েলমি ৫এস ফোনে ২.০ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।
ক্যামেরা :
ফটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও এতে আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এই ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে।
ব্যাটারি :
এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। এই ব্যাটারি একবার চার্জ করলে ১২ ঘন্টা ভিডিও দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here