রিয়েলমি তাদের লো বাজেট ফোন Realme C2 এর জন্য নতুন আপডেট আনলো। এই আপডেটে ব্যবহারকারীরা নভেম্বর মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পাবে। এর অর্থ চীনা কোম্পানিটি তাদের নতুন আপডেটের মাধ্যমে ফোনটিকে আরো নিরাপদ করে তুললো। এছাড়াও টাচ করার সময় যে সমস্যা হচ্ছিলো তাও ঠিক করা হয়েছে এই আপডেটে।
নতুন এই আপডেটের ফাইল সাইজ ১.৯৮ জিবি। এর ভার্সন নম্বর RMX1941EX_11.A.20। ব্যবহারকারীরা তাদের ফোনের সেটিং থেকে ‘ডিভাইস আপডেট’ এ  গেলে নতুন আপডেট পেয়ে যাবে। এমনকি কোম্পানি এই আপডেট দুইভাবে ব্যবহারকারীদের কাছে পৌঁছে দিচ্ছে গ্লোবাল সার্চ ও নোটিফিকেশন সেন্টার।  আপনি যদি হোম স্ক্র্রিনে সোয়াইপ ডাউন করেন তাহলে নোটিফিকেশন চলে যাবে।
Realme C2 স্পেসিফিকেশন :
ডুয়াল সিমের এই ফোনে ৬.১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার রেজল্যুশন ৭২০ × ১৫৬০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন মিডিয়াটেক Helio P22 প্রসেসর ও ২/৩ জিবি র‌্যাম এবং ১৬ ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।
এই ফোনে পাবেন ডুয়াল রিয়ার ক্যামেরা। যার প্রথমটি এফ /২.২ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি এফ /২.২ অ্যাপারচারের সাথে ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে এফ /২.২ অ্যাপারচারের সাথে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এছাড়াও এই ফোনে আছে ৪,০০০ mAh ব্যাটারি ও ফেস আনলক ফিচার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here