ভারতীয় টেলিকম সেক্টর যেখানে খরচ বাড়ানো নিয়ে সরগরম। সেখানে বিএসএনএল চুপিচুপি তাদের ৭৭৭ টাকার ব্রডব্যান্ড প্ল্যানটিকে অধিক সুবিধার সাথে পেশ করলো। এখন এই প্ল্যানে ৬ মাসের জন্য ৫০০ জিবি ডেটা দেওয়া হবে। কিছুদিন আগেই প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী BSNL জিবি প্রতি সবচেয়ে কম টাকা চার্জ নেয়। এদিকে রিলায়েন্স জিও ও ভারতে ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে এসেছে। বিশেষজ্ঞরা মনে করছেন বিএসএনএল এর সাথে ব্রডব্যান্ড মার্কেটে জিও ফাইবারের তুল্যমূল্য লড়াই চলবে।
BSNL এর ৭৭৭ টাকার প্ল্যানে মিলবে এই সুবিধা :
আপনাকে জানিয়ে রাখি ৭৭৭ টাকার প্ল্যান কোম্পানির প্রথম প্ল্যান ছিল যেখানে ব্যবহারকারীরা ৫০০ জিবি ডেটা পেত। এই প্ল্যানে গ্রাহকরা সর্বোচ্চ ৫০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পেত। পরে কোম্পানি এই প্ল্যানটিকে বন্ধ করে ৮৪৯ টাকার প্ল্যান লঞ্চ করে। ৮৪৯ টাকায় বিএসএনএল ৬০০ জিবি ডেটা অফার করে। এখানেও গ্রাহকরা ৫০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পায়। ৬০০ জিবি শেষ হওয়ার পর স্পিড কমে দাঁড়ায় ২ এমবিপিএস। এবার কোম্পানি ৮৪৯ টাকার সাথে ৭৭৭ টাকার প্ল্যানকেও ফিরিয়ে আনলো। এই প্ল্যানে আগের মতোই সমত সুবিধা পাওয়া যাবে।
BSNL ৭৭৭ টাকার প্রমোশনাল অফার :
আগ্রহী গ্রাহকরা বিএসএনএল এর ৭৭৭ টাকার প্ল্যান এখন থেকে রিচার্জ করতে পারবেন। তবে কোম্পানি এবার এই প্ল্যান ৬ মাসের প্রমোশনাল অফারের সাথে নিয়ে এসেছে। অর্থাৎ কোনো গ্রাহক যদি এই প্ল্যান রিচার্জ করে তবে ৬ মাস পর্যন্ত করতে পারবে। এর পর থেকে তাকে ৮৪৯ টাকার প্ল্যানে ফিরে যেতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here