একথা স্বীকার করতে দ্বিধা নেই যে ডিস টিভি হলো ভারতের একটি অধিক জনপ্রিয় ডিটিএইচ অপারেটর। গ্রাহক সংখ্যার বিচারে কিছুদিন আগে পর্যন্ত ডিস টিভি ই ছিল ভারতের নম্বর ওয়ান ডিটিএইচ অপারেটর, যদিও পরে সে স্থান ছিনিয়ে নেয় টাটা স্কাই। তবে পিছিয়ে পড়লেও ডিস টিভি যে গ্রাহকদের আকর্ষিত করার চেষ্টা করেছে না এমনটা নয়। গ্রাহক ধরতে তারা কিছুদিন আগেই হাইব্রিড সেট টপ বক্স এনেছিল, যেখানে ডিটিএইচ পরিষেবা ছাড়াও গ্রাহকরা ওটিটি কনটেন্ট এর মজা নিতে পারবে। এবার কোম্পানি আরও একটি দুর্দান্ত অফার আনলো। ‘জবরদস্ত অফার’ নামে আসা এই অফারে নতুন ও পুরাতন সমস্ত ডিস টিভি গ্রাহক উপকৃত হবেন।
Dish TV জবরদস্ত অফার :
কোম্পানির তরফে বলা হয়েছে জবরদস্ত অফারে গ্রাহকরা কম দামে ডিটিএইচ কানেকশন পাবে। এছাড়াও তারা পুরানো দামে টিভি দেখতে পাবে। পুরানো দাম বলতে কোম্পানি বুঝিয়েছে ট্রাইয়ের নতুন নিয়ম আসার আগে যে দামে গ্রাহকরা টিভি দেখতে পেত। প্রসঙ্গত ট্রাইয়ের নতুন নিয়মে কেবল ও ডিটিএইচ গ্রাহকদের এনসিএফ চার্জ হিসাবে ১৫৪ টাকা প্রতিমাসে দিতে হয়, যা মোটেই পছন্দ হয়নি বেশিরভাগ গ্রাহকদের।
ডিস টিভির ওয়েবসাইট অনুযায়ী, এই অফারে গ্রাহকরা ২১৯ টাকা প্রতিমাসে ২৯০টির বেশি চ্যানেল দেখতে পাবে। অর্থাৎ প্রতিদিন ৮ টাকার কমে পছন্দের চ্যানেল দেখার সুযোগ পাবে গ্রাহকরা। কোম্পানির বিশ্বাস নতুন এই অফার গ্রাহকদের ব্যাপক পছন্দ হবে। এছাড়াও তারা এই অফারের মাধ্যমে বেশি সংখ্যক সাবস্ক্রাইবারকে আকর্ষণ করবে বলে আশাবাদী।
যদিও এই অফারে গ্রাহকদের কোনো একটি প্যাকেজ ২৪ মাসের জন্য সাবস্ক্রাইব করতে হবে। তবেই এতো কমে গ্রাহকরা টিভি দেখতে পাবে। যেমন ২৪ মাসের জন্য ফ্যামিলি এন্টারটেইনমেন্ট এসডি প্যাক নিলে খরচ হবে ৫,২৫৬ টাকা। অর্থাৎ প্রতিমাসে ২১৯ টাকা চার্জ পড়বে। আবার ফ্যামিলি এন্টারটেইনমেন্ট এইচডি প্যাকের জন্য লাগবে ৭,১৭৬ টাকা। অর্থাৎ প্রতিমাসের হিসাবে লাগবে ২৯৯ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here