স্মার্টফোন প্রেমীদের মধ্যে দ্রুত ক্রেজ বাড়ছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোনের। ইতিমধ্যেই রেডমি ও রিয়েলমি বাজারে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন উপলব্ধ করেছে। এবার আরেক জনপ্রিয় কোম্পানি মোটোরোলা ও ৬৪ মেগাপিক্সেল ফোন নিয়ে এলো। Motorola One Hyper নামে আসা এই ফোনটিতে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও দেওয়া হয়েছে। আপাতত এই ফোনটি আমেরিকা ও ব্রাজিলে লঞ্চ হয়েছে। এই ফোনের দাম ৪০০ ডলার ( প্রায় ২৮,৫০০ টাকা)।
বড়ো স্ক্রিন ও শক্তিশালী ব্যাটারি :
মোটোরোলা ওয়ান হাইপার ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে। যার আসপেক্ট রেশিও ১৯:৯। ফোনের পিছন দিকে মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। এই ফোনে আপনি পাবেন ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট। ফোনটি শক্তিশালী ৪,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে লঞ্চ হয়েছে। কোম্পানি দাবি করেছে ১০ মিনিট চার্জ করলে এই ব্যাটারি ১২ ঘন্টা ব্যাকআপ দেবে। যদিও রিটেল বক্সে আপনি পাবেন ১৫ ওয়াটের চার্জার।
প্রসেসর, র‍্যাম ও স্টোরেজ :
মোটোরোলা ওয়ান হাইপার ফোনে পাবেন স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর। স্টোরেজ ও র‍্যামের কথা বললে এই ফোনে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
ক্যামেরা : 
ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল এবং অন্য ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here