গতকালই জিও তাদের নতুন প্ল্যান ঘোষণা করেছে। যেখানে একলাফে প্ল্যানের দাম বেড়েছে অনেকটাই। আগে যেখানে গ্রাহকরা ৯৮ টাকায় একমাস আনলিমিটেড কলের সুযোগ পেত, সেখানে এখন ১২৯ টাকায় জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট কলের জন্য পাওয়া যাবে। আগামীকাল অর্থাৎ ৬ ডিসেম্বর থেকে এই নতুন প্ল্যান কার্যকরি হবে বলে জিও জানিয়েছে।
তবে আপনি চাইলে খরচ না বাড়িয়ে জিও পরিষেবা উপভোগ করতে পারেন। এরজন্য কোম্পানি কিউ রিচার্জের সুবিধা এনেছে। কিউ রিচার্জের এর অর্থ হ’ল ব্যবহারকারীরা তাদের বর্তমান প্রিপেড প্ল্যানের মেয়াদ শেষ হওয়ার আগেই সেই প্ল্যানটি রিচার্জ করতে পারেন। এরফলে যখন বর্তমান প্ল্যানটি শেষ হয়ে যাবে তখন কিউ রিচার্জটি অটোমেটিক চালু হয়ে যাবে। আপনি একসাথে অনেকগুলো কিউ রিচার্জ করতে পারেন। তবে মনে রাখবেন ৬ ডিসেম্বরের আগেই এই রিচার্জ করতে হবে। নচেৎ আপনাকে নতুন মূল্যেই রিচার্জ করতে হবে।
রিলায়েন্স জিওর তরফে ৪৪৪ টাকার প্ল্যানটি কিউ রিচার্জ করার জন্য গ্রাহকদের ফোনে নোটিফিকেশন পাঠানো হচ্ছে। যেখানে গ্রাহকরা প্রায় একবছর পুরানো মূল্যেই পরিষেবা ভোগ করতে পারবে। এখানে জিও গ্রাহকদের ৪৪৪ টাকার প্ল্যানটি পরপর চার বার রিচার্জ করতে হবে (পুরো মূল্য হবে ১,৭৭৬ টাকা )। চার বার রিচার্জ করলে মোট ভ্যালিডিটি হবে ৩৩৬ দিন। এখানে FUP ১,০০০ মিনিট FUP লিমিটের সাথে আনলিমিটেড কলিং ও ডেটা দেওয়া হবে। তবে মনে রাখবেন এই সুযোগ ৬ ডিসেম্বরের আগে পর্যন্ত পাওয়া যাবে।
জিও-র ৪৪৪ টাকার প্ল্যানের সুবিধা :
জিও ৪৪৪ প্ল্যানটি অল ইন ওয়ান প্যাকের মধ্যে এসেছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পাবে। অর্থাৎ ১৬৮ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও জিও থেকে জিও আনলিমিটেড এবং ১,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার জন্য দেওয়া হবে। এছাড়াও মিলবে রোজ ১০০ এসএমএস। মনে রাখবেন ১,০০০ মিনিট শেষ হয়ে গেলে ১০ টাকা, ২০ টাকার আইইউসি প্যাক রিচার্জ করতে হবে।
 
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here