আজ থেকে লাগু হয়েছে Reliance Jio এর নতুন ট্যারিফ প্ল্যান। সংস্থাটি প্রায় ৪০ শতাংশ বর্ধিত দামে তাদের প্ল্যান উপলব্ধ করেছে। যদিও সংস্থার দাবি এই প্ল্যানে ৩০০ গুন বেশি বেনিফিট পাওয়া যাবে। এদিকে সমস্ত প্ল্যানের দাম বাড়ালেও জিও কেবল একটি প্ল্যানকে অপরিবর্তিত রেখেছে। জিওর তরফে অফার করা এই প্ল্যানটি একটি জনপ্রিয় প্ল্যান। এই প্ল্যানের মূল্য ২৫১ টাকা। সংস্থাটি এই প্ল্যানের দাম না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।
২৫১ টাকায় পাওয়া যাবে এই সুবিধা :
২৫১ টাকার ডেটা ভাউচার প্যাকে গ্রাহকরা রোজ ২ জিবি ইন্টারনেট পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫১ দিন। অর্থাৎ গ্রাহকরা মোট ১০২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। যে সব গ্রাহক অধিক ডেটা ব্যবহার করতে চায়, তাদের জন্য এই প্ল্যানটি একটি বেস্ট প্ল্যান। যদিও এখানে কল বা এসএমএস এর সুবিধা দেওয়া হয়না।
জিওর নতুন প্ল্যান :
১ মাস ভ্যালিডিটির প্ল্যান :
Reliance Jio ২৮ দিনের ভ্যালিডিটি সহ তিনটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলো হলো ১৯৯ টাকা, ২৪৯ টাকা এবং ৩৪৯ টাকা। এই প্ল্যানগুলোতে যথাক্রমে রোজ ১.৫ জিবি, ২ জিবি, ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে।
২ মাস ভ্যালিডিটির প্ল্যান : 
৫৬ দিনের ভ্যালিডিটি সহ জিও ৩৯৯ টাকা এবং ৪৪৪ টাকার দুটো প্ল্যান নিয়ে এসেছে। এই দুই প্ল্যানে যথাক্রমে রোজ ১.৫ জিবি এবং ২ জিবি ডেটা দেওয়া হবে। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট পাওয়া যাবে।
৩ মাস ভ্যালিডিটি প্ল্যান :
জিও ৮৪ দিনের বৈধতা সহ ৫৫৫ টাকা ও ৫৯৯ টাকার প্ল্যান এনেছে। এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। তবে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাবে। এছাড়াও এই দুই প্ল্যানে যথাক্রমে রোজ ১.৫ জিবি এবং ২ জিবি ডেটা দেওয়া হবে।
১২ মাস ভ্যালিডিটির প্ল্যান :
এয়ারটেল ও ভোডাফোনের মতো জিও ও ১২ মাসের প্ল্যান এনেছে। যার প্রথম প্ল্যানটির মূল্য ১,২৯৯ টাকা। এখানে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাবে। এর সাথে মোট ২৪ জিবি ডেটা দেওয়া হবে। আরেকটি প্ল্যান হলো ২,১৯৯ টাকার। এখানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। আবার অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাবে। এছাড়াও এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা দেওয়া হবে।
মনে রাখবেন প্রতিটি প্ল্যানেই অন্য নেটওয়ার্কে কল করার মিনিট শেষ হয়ে গেলে আইইউসি প্যাক রিচার্জ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here