দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের লো বাজেট ফোন Samsung Galaxy M10s এর দাম কমিয়ে দিলো। গত সেপ্টেম্বর মাসে এই ফোনটি ৮,৯৯৯ টাকায় ভারতে লঞ্চ হয়েছিল। তবে আজ কোম্পানি এই ফোনের দাম ১,০০০ টাকা কমিয়েছে। স্যামসাং গ্যালাক্সি এম১০এস ফোনে AMOLED ডিসপ্লে, ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।
Samsung Galaxy M10s নতুন দাম :
কেবলমাত্র samsung.com থেকে এই ফোনটি ১,০০০ টাকা কমে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যদিও Amazon এ এখনও এই ফোনটি ৮,৪৯৯ টাকায় উপলব্ধ। এই দাম ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এই ফোনটি কালো ও নীল রঙে পাওয়া যাবে।
Samsung Galaxy M10s স্পেসিফিকেশন ও ফিচার :
স্যামসাং গ্যালাক্সি এম১০এস এর স্পেসিফিকেশনের কথা বললেই এই ফোনে ৬.৪০ ইঞ্চি এইচডি প্লাস  Infinity-V Super AMOLED ডিসপ্লে আছে। যার রেজুলেশন ১৫২০ × ৭২০ পিক্সেল। এছাড়াও এই ফোনে ১.৬ গিগাহার্টজ ক্লাক স্পিডের সাথে এক্সিনস ৭৮৮৪ অক্ট কোর প্রসেসসর আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
ফটোগ্রাফির জন্য গ্যালাক্সি এম৩০এস ফোনে ডুয়েল রিয়ার ক্যামের রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৬ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here