ভারতের নম্বর ওয়ান স্মার্টফোন কোম্পানি Xiaomi তাদের ওয়েবসাইটে Mi Super Sale এর আয়োজন করলো। এই সেল ৬ ডিসেম্বর থেকে শুরু হয়ে ১২ ডিসেম্বর পৰ্যন্ত চলবে। ৬ দিনের এই সেলে Redmi K20 Pro, Redmi K20, Poco F1, Redmi Note 7A, Redmi 7 এবং Redmi 8A ফোনগুলো ডিসকাউন্টে কিনতে পারবেন। এরসাথে আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আসুন জেনে নিই কোন ফোন কত দামে পাওয়া যাচ্ছে।
Redmi K20 সিরিজ :
Mi Super সেলে Redmi K20 Pro ফোনটি ২৭,৯৯৯ টাকার বদলে ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের। আবার ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ২৮,৯৯৯ টাকা। এই দুই ভ্যারিয়েন্টের উপর ২,০০০ টাকা ডিসকাউন্ট ছাড়াও কোম্পানি এক্সচেঞ্জ অফার ও রেখেছে। আবার Redmi K20 এর কথা বললে এই ফোনটি ও ২,০০০ টাকা ডিসকাউন্টে ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।
Redmi Note 7 Pro ও Redmi 7A :
রেডমি নোট ৭ প্রো ফোনটির আসল দাম ছিল ১৩,৯৯৯ টাকা। তবে এই সেলে ১০,৯৯৯ টাকায় এই ফোনটি কিনতে পারবেন। এই দাম ফোনটির ৪ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টের। আবার ৬ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট যথাক্রমে ১২,৯৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার Redmi 7A ৭০০ টাকা ডিসকাউন্টে ৫,২৯৯ টাকায় পাওয়া যাবে। এর ২ জিবি + ৩২ জিবি ভ্যারিয়েন্ট ৫,৯৯৯ টাকায় কেনা যাবে।
Redmi Note 7s ও Poco F1 :
রেডমি নোট ৭এস ফোনের ৩ জিবি ভ্যারিয়েন্ট এই সেলে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৪ জিবির দাম পর্বে ৯,৯৯৯ টাকা। এদিকে পোকো এফ১ ফোনের ৬ জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্ট এবং ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ১৮,৯৯৯ টাকা।
Redmi Y3, Redmi 7 ও Redmi 8A :
৪,০০০ টাকা ছাড়ে ৭৯৯৯ টাকায় পাওয়া যাবে Redmi Y3 । আবার রেডমি ৮এ পাওয়া যাবে ৬,৪৯৯ টাকায় এবং রেডমি ৭ এর ২ জিবি ভ্যারিয়েন্ট ৬,৯৯৯ টাকায় এবং ৩ জিবি ভ্যারিয়েন্ট ৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here