ভারতে কিছুদিন আগেই লঞ্চ হয়েছে ভিভো-র বাজেট ফোন Vivo U20। ইতিমধ্যেই ফোনটির বেশ কিছু সেলও অনুষ্ঠিত হয়েছে। এই সেল গুলোতে ফোনটিকে ঘিরে মানুষের আগ্রহ ছিল দেখার মতো। আপনিও যদি ১০ হাজার কাছাকছি দামে নতুন কোনো ফোন খোঁজ করে থাকেন তাহলে Vivo U20 আপনার জন্য ভালো বিকল্প হবে। আজ দুপুর ১২ টায় Amazon ও ভিভো স্টোরে এ Vivo U20 এর সেল অনুষ্ঠিত হবে। এই ফোনে আপনি স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬ জিবি পর্যন্ত র‌্যাম সহ একাধিক প্রিমিয়াম ফিচার পাবেন। আপনি ব্যাঙ্ক অফারের লাভ উঠিয়ে ১,০০০ টাকা ডিসকাউন্ট ও পেতে পারেন। আসুন ভিভো ইউ২০ এর স্পেসিফিকেশন ও অফার সম্পর্কে জেনে নেই।
Vivo U20 দাম ও অফার :
ভারতে ভিভো ইউ২০ দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯০ টাকা । আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৯৯০ টাকা । লঞ্চ অফার হিসাবে HSBC ক্যাশ কার্ডের উপর ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়াও আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। এই ফোনটির নো কোস্ট EMI শুরু হচ্ছে ৫৪১ টাকা থেকে।
Vivo U20 ফিচার, স্পেসিফিকেশন :
ডিসপ্লে :
ভিভো ইউ৩ ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এছাড়াও স্ক্রিন টু বডি রেশিও ৯০.৩ শতাংশ।  ফোনটির ডিসপ্লে স্টাইল‌ ওয়াটারড্রপ নচ ।
প্রসেসর, র‌্যাম ও স্টোরেজ :
এই ফোনে কোয়ালকম স্নাপড্রাগপন ৬৭৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।
ক্যামেরা :
ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৮ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।
ব্যাটারি ও সফটওয়্যার :
ভিভো ইউ২০ ফোনে ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড Funtouch OS এ চলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here