অবশেষে ভারতে লঞ্চ হলো ভিভো-র নতুন মিড রেঞ্জ ফোন Vivo V17। এই ফোনটির প্রধান আকর্ষণ L-সেপ কোয়াড রিয়ার ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে। এছাড়াও ভিভো ভি১৭ ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর ও ৮ জিবি র‍্যাম। প্রসঙ্গত Vivo V17 ফোনটিকে প্রথমে রাশিয়ায় লঞ্চ করা হয়েছিল, যে ফোনটি ছিল ফিলিপাইনে লঞ্চ করা ভিভো এস১ প্রো এর রিব্র্যান্ডের ভার্সন। তবে ভারতে ভিভো ভি১৭ কে রাশিয়ার ভি১৭ থেকে আলাদা ডিজাইন ও স্পেসিফিকেশনের সাথে লঞ্চ করা হয়েছে।

Vivo V17 দাম ও উপলব্ধতা :

ভারতে ভিভো ভি১৭ একটি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২২,৯৯০ টাকা। এই ফোনটি সমস্ত জনপ্রিয় ই-কমার্স সাইট ও অফলাইনেও পাওয়া যাবে। আগামী ১৭ ডিসেম্বর থেকে এর সেল শুরু হবে। ফোনটি কালো ও সাদা এই দুই রঙে এসেছে। লঞ্চ অফার হিসাবে এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া গ্রাহকরা ডেটা অফার পাবে। আবার এইচডিএফসি ও আইসিআইসিআই ব্যাংক গ্রাহকরাও ৫ শতাংশ ছাড় পাবে।
Vivo V17 স্পেসিফিকেশন :
ভিভো ভি১৭ ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজল্যুশন ২৪০০ × ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯ । ফোনটি আই ভিউ ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এরসাথে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর পাবেন। ফোনের পারফরম্যান্সের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ আছে।
অ্যান্ড্রয়েড ৯ পাই-র সাথে আসা এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ৪৮ ( অ্যাপারচার f/১.৮) মেগাপিক্সেল, দ্বিতীয়টি ৮ ( অ্যাপারচার f/২.২ ) মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেস্নর এবং তৃতীয় ও চতুর্থ ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো লেন্স । এছাড়াও একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে যার অ্যাপারচার f/২.৪৫। ক্যামেরায় সুপার নাইট মোড, আল্ট্রা স্ট্যাবল ভিডিও, পোর্ট্রেট বোকেহ, পোর্ট্রেট লাইট এফেক্ট, এআর স্টিকার, পোজ মাস্টার, এআই মেকআপ এবং এআই এইচডিআর এর মতো ফিচার উপলব্ধ । ফোনটিতে কুইক চার্জিং প্রযুক্তি সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here