সম্প্রতি টেলিকম কোম্পানি Airtel, Reliance Jio এবং Vodafone তাদের প্রিপেড প্ল্যানে বদল এনেছে। এই বদলের কারণ গ্রাহকদের খরচ বেড়েছে প্রায় ৪০ শতাংশ। সাথে জিও গ্রাহকদের আনলিমিটেড কলের পরিষেবা ও বন্ধ করে দেওয়া হয়েছে। যদিও এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া গ্রাহকরা এখনো আনলিমিটেড কলের সুবিধা। আজ আমরা এই পোস্টে আপনাদেরকে ভোডাফোন ও এয়ারটেলের ২০০ টাকার কমে উপলব্ধ দুটি প্ল্যান সম্পর্কে বলবো যেখানে আনলিমিটেড কলের সুবিধা থাকবে।
ভোডাফোন :
ভোডাফোনের আনলিমিটেড কলিং প্ল্যান শুরু হচ্ছে ১৯ টাকা থেকে। এই প্ল্যানে  ২ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এবং ১৫০ এমবি ডেটা দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে ১০০ টি এসএমএস।
এরপরের প্ল্যান ১৪৯ টাকা। এখানে গ্রাহকদের মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এর সুযোগ।
এয়ারটেল :
ভোডাফোনের মতো এয়ারটেল ও ১৯ টাকার প্ল্যান এনেছে। এয়ারটেলের এই প্ল্যানে ২ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এবং ১৫০ এমবি ডেটা দেওয়া হবে। আবার ১০০ টি এসএমএস ও দেওয়া হবে।
এয়ারটেলের ২০০ টাকার কমের প্ল্যান হলো ১৪৮ টাকার। এখানে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যাবে। এছাড়াও গ্রাহকদের মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here