প্রতি বছরের ন্যায় এবছর ও মাইক্রোব্লগিং সাইট, টুইটার ২০১৯ সালের ট্রেন্ড প্রকাশ করেছে যার মধ্যে সর্বাধিক লাইক, কমেন্ট, ইন্টারঅ্যাকশন এবং রিটুইট করা টুইটগুলো রয়েছে। টুইটার সেইসমস্ত ইমোজিগুলোর লিস্ট ও প্রকাশ করেছে যেগুলো ভারতীয়রা বেশি ব্যবহার করেছে। এই ট্রেন্ড গুলো টুইটার রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ অনেক বিভাগে আলাদা আলাদা প্রকাশ করেছে। আসুন জেনে নেওয়া যাক এই ট্রেন্ডগুলো কি ছিল।
প্রধানমন্ত্রী মোদীর টুইটে সবচেয়ে বেশি লাইক :
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২০১৯ এর লোকসভা নির্বাচন জেতার পর #VijayiBharat সাথে ২৩ মে একটা টুইট করেছিল। এই টুইট গোল্ডেন টুইট ২০১৯ এর খেতাব পেয়েছে। এই টুইটকে এখনো পর্যন্ত ১১৭.৬ হাজার লোক রিটুইট করেছে এবং লাইক পেয়েছে ৪২০.৬ হাজার।
pm Modi golden tweet 2019
 
খেলাধুলায় এগিয়ে কোহলির টুইট :
খেলাধুলায় বিরাট কোহলির একটি টুইট বাজি মেরেছে, যেখানে কোহলি মহেন্দ্র সিং ধোনিকে জন্মদিনের জন্য অভিনন্দন জানিয়েছেন। ক্রীড়া বিভাগে, বিরাট কোহলির এই টুইটটি সর্বাধিক পছন্দ এবং রিটুইট পেয়েছে। বিরাটের টুইট এখনও অবধি ৪৪.৯ হাজার মানুষ রিটুইট করেছেন এবং ৪১২.৯ হাজার মানুষ পছন্দ করেছেন।
২০১৯ সালের সেরা হ্যাশট্যাগ :
২০১৯ এ ভারতের টপ হ্যাশট্যাগের কথা বললে প্রথমেই আছে #loksabhaelections2019। এই হ্যাশট্যাগে সবচেয়ে বেশি টুইট করা হয়েছে। দ্বিতীয়স্থানে আছে #chandrayaan2। তৃতীয়স্থানে আছে #cwc19। এরপর আছে #pulwama, #article370, #bigil (তামিল ফিল্ম), #diwali, #avengersendgame, #ayodhyaverdict, #eidmubarak এর মতো হ্যাশট্যাগগুলো।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here