কথা মতোই লঞ্চ হলো ভিভো ইউ সিরিজের দ্বিতীয় ফোন Vivo U20 এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট। আমরা আপনাদেরকে আগেই জানিয়েছিলাম এই ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে ভারতে আসবে। আজ কোম্পানি নতুন এই ভ্যারিয়েন্টটি ভারতে নিয়ে এসেছে। গতমাসে ভিভো ইউ২০ ভারতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। এই ফোনটি রেডমি নোট ৮ ও রিয়েলমি ৫এস এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।
Vivo U20 ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট মূল্য :
ভারতে ভিভো ইউ২০ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯০ টাকা। নতুন এই ভ্যারিয়েন্টটি পরবর্তীতে সেল থেকেই উপলব্ধ হবে। ভিভো ইউ২০ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১০,৯৯০ টাকা, ১১,৯৯০ টাকা।
Vivo U20 ফিচার, স্পেসিফিকেশন :
ডিসপ্লে :
ভিভো ইউ৩ ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এছাড়াও স্ক্রিন টু বডি রেশিও ৯০.৩ শতাংশ।  ফোনটির ডিসপ্লে স্টাইল‌ ওয়াটারড্রপ নচ ।
প্রসেসর, র‌্যাম ও স্টোরেজ :
এই ফোনে কোয়ালকম স্নাপড্রাগপন ৬৭৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।
ক্যামেরা :
ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৮ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।
ব্যাটারি ও সফটওয়্যার :
ভিভো ইউ২০ ফোনে ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড Funtouch OS এ চলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here