গতকালই লঞ্চ হয়েছে বিশ্বের প্রথম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের স্মার্টফোন। Xiaomi তাদের Redmi K30 ফোনে এই চিপসেট ব্যবহার করেছে। আর আজ আরেক চীনা স্মার্টফোন নির্মাতা Oppo জানালো এই প্রসেসরের সাথে তারাও আনছে Reno 3 5G সিরিজ। আগামী ২৬ ডিসেম্বর এই সিরিজ লঞ্চ করবে কোম্পানি। এরসাথে কোম্পানি ওইদিন ট্রু ওয়্যারলেস এয়ারবাডস ও লঞ্চ করবে।
ইতিমধ্যেই কোম্পানি ভিডিও ও ছবি প্রকাশ করে Reno 3 Pro 5G ডিজাইন ও কয়েকটি ফিচার সামনে এনেছে। আজ ও কোম্পানি একটি টিজার পোস্ট করেছে। তবে সেখানে ফোনের ডিজাইন বা ফিচার নয় কোম্পানি ফোনটির ডাউনলোড স্পিড ও ফাস্ট চার্জিং স্পিড কত হবে তা দেখিয়েছে। সার্টিফিকেশন সাইট টিনা তে রেনো ৩ প্রো এর মডেল নম্বর- OPPO PCRM00 / PCRT00 । আসুন এখনো পর্যন্ত এই ফোন সম্পর্কে কি জানা গেছে তার উপর চোখ বুলিয়ে নিই।
Oppo Reno 3 5G ফিচার :
রিপোর্ট অনুযায়ী অপ্পো রেনো ৩ ৫জি ফোনটি ৬.৫ ইঞ্চি ডিসপ্লের সাথে আসবে। এই ফোনে ভুক ৪.০ এর সাথে ৩,৯৩৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এদিকে Reno 3 Pro ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর দেওয়া হতে পারে।
ডিজাইনের কথা বললে রেনো ৩ ৫জি ফোনে হোল-পাঞ্চ ডিজাইনের থাকবে, যেখানে কার্ভাড অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে। এই ফোনটিও কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। ক্যামেরা সেটআপ হতে পারে- ৪৮ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল, ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here