রিলায়েন্স জিও আরও একবার তাদের গ্রাহকদের হতাশ করে সবচেয়ে সস্তা প্ল্যান বন্ধ করে দিলো। কোম্পানি আজ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে জিও ফোনের ৪৯ টাকার প্ল্যান আর উপলব্ধ থাকবেনা। প্রসঙ্গত জিও ফোনের ৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের ভ্যালিডিটি সহ রোজ ৫০০ এমবি ডেটা ও আনলিমিটেড কলের সুবিধা দিতো।
তবে এই প্ল্যান কে সরিয়ে কোম্পানি ৭৫ টাকার প্ল্যান এনেছে। যার বৈধতা ২৮ দিন। অর্থাৎ ৩৬ টাকা মূল্য বাড়ানো হয়েছে। এখানে মোট ৩ জিবি ডেটা ও ৫০ টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কল করা যাবে। এছাড়াও কোম্পানি এনেছে ১২৫ টাকার প্ল্যান, ১৫৫ টাকার প্ল্যান ও ১৮৫ টাকার প্ল্যান।
জিও ফোন ১২৫ টাকার অল ইন ওয়ান প্ল্যান :
এই প্ল্যানে মোট ১৪ জিবি ডেটা ও ৩০০ টি এসএমএস দেওয়া হবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কল করা যাবে।
জিও ফোন ১৫৫ টাকার অল ইন ওয়ান প্ল্যান :
এই প্ল্যানেও জিও থেকে জিও এবং ল্যান্ডলাইনে আনলিমিটেড কল করা যাবে এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কল করার জন্য দেওয়া হবে। এখানে প্রতিদিন ১০০ এমএমএস এর সাথে ২৮ জিবি ডেটা দেওয়া হবে।
জিও ফোন ১৮৫ টাকার অল ইন ওয়ান প্ল্যান :
এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। প্ল্যানটির বৈধতা ২৮ দিন। অর্থাৎ মোট ৫৬ জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানেও জিও থেকে জিও এবং ল্যান্ডলাইনে আনলিমিটেড কল করা যাবে এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কল করার জন্য দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here