পাকিস্তান থেকে এবছর গুগলে সবচেয়ে বেশি সার্চ হওয়া ১০ জন ব্যক্তির মধ্যে ভারতীয় বায়ু সেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান ও বলিউড অভিনেত্রী সারা আলি খান এর নাম রয়েছে। এই রিপোর্ট প্রকাশ করেছে খোদ গুগল। ‘গুগল ট্রেন্ড সার্চ ইন ইয়ার ২০১৯’ সূচিতে দ্বিতীয় স্থানে আছে ভারতের টিভি সিরিজ শো বিগ বস সিজেন ১৩। এছাড়াও টিভি শো মোটু পাতলু রয়েছে অষ্টম স্থানে। এই সূচি সেই সমস্ত সার্চ হওয়া শব্দগুলোর উপর বানানো হয়েছে, যেগুলো গতবছরের তুলনায় এবছরে বেশিবার সার্চ করেছে মানুষ।
গুগলের এই সূচিতে ষষ্ঠ স্থানে রয়েছেন বলিউড অভিনেতা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। সারা তার চলচ্চিত্র এবং অনন্য ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। ১৯৯৫ সালে নির্মিত কমেডি মুভি কুলি নং এর রিমেক এবং ইমতিয়াজ আলীর একটি ছবিতে দেখা যেতে পারে সারাকে। সারার প্রথম ছবি ছিল কেদারনাথ, তার পরে তিনি সিম্বা তেও নজরে এসেছিলেন। 
এদিকে উইং কমান্ডার অভিনন্দন এই সূচিতে নবম স্থানে রয়েছেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে অভিনন্দন আলোচনায় এসেছিলেন যখন তিনি পাকিস্তানের এফ -১৬ বিমানটি নামিয়েছিলেন এবং তার বিমানটি বিধ্বস্ত হয়ে পাকিস্তান সীমান্তে পৌঁছেছিল। তাকে পাকবাহিনী নিজেদের হেফাজতে নিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here