ডিসেম্বরের শুরু থেকেই চলে এসেছে নতুন ট্যারিফ, যা আগের থেকে অনেকটাই বেশি দামে। তবে দাম বাড়ালেও জিওর মতো আনলিমিটেড কলিং তুলে দেয়নি এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া। আপনি যদি এয়ারটেল গ্রাহক হন এবং আনলিমিটেড প্ল্যানের খোঁজ করে থাকেন, তাহলে এই পোস্টটা পড়ুন। আমরা এখানে বেছে বেছে এয়ারটেলের ৩ টি সেরা প্ল্যান সম্পর্কে বলবো যেখানে আপনি আনলিমিটেড কলের সাথে রোজ ২ জিবি পর্যন্ত ডেটা পাবেন।
এয়ারটেল ২১৯ টাকার প্ল্যান :
এয়ারটেলের এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও পাওয়া যাবে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস। আবার কোম্পানি এয়ারটেল থ্যাংকস বেনিফিট হিসাবে ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড Wynk মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের্ সুবিধা দেবে।
এয়ারটেল ৩৯৯ টাকার প্ল্যান :
এয়ারটেলের ৩৯৯ টাকার প্ল্যানে ৫৬ দিন ভ্যালিডিটি পাবে গ্রাহকরা। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করছে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি এয়ারটেল থ্যাংকস বেনিফিট হিসাবে ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড Wynk মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ প্রিমিয়ামের সুবিধা দেবে।
এয়ারটেল ৪৪৯ টাকার প্ল্যান :
এই প্ল্যানটির ভ্যালিডিটি ও ৫৬ দিন। তবে এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পাবে। যদিও এসএমএস সংখ্যা কমিয়ে রোজ ৯০ টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার কোম্পানি এয়ারটেল থ্যাংকস বেনিফিট হিসাবে ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড Wynk মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ প্রিমিয়ামের সুবিধা দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here