চিনা স্মার্টফোন নির্মাতা কোম্পানি Xiaomi তাদের ফ্যানদের জন্য সুখবর দিল। কোম্পানি ১০ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত চলা Mi Super Sale কে আরো পাঁচ দিন বাড়িয়ে দিয়েছে। কোম্পানির তরফ থেকে বলা হয়েছে মি সুপার সেল ১৮ ডিসেম্বর পর্যন্ত চলবে। এই সেলে শাওমি গতবছর ও এবছরে লঞ্চ হওয়া বেশ কয়েকটি ফোন যেমন – Redmi K20, Poco F1, Redmi Y3, Redmi 7A এর উপর ডিসকাউন্ট অফার করছে। এছাড়াও গ্রাহকরা নো কস্ট ইএমআই ও অন্যান্য ব্যাংক অফার পাবে। আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আসুন জেনে নিই এই সেলের সেরা সেরা ডিল সম্পর্কে।
Redmi K20 সিরিজ :
Mi Super সেলে Redmi K20 Pro ফোনটি ২৭,৯৯৯ টাকার বদলে ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের। আবার ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ২৮,৯৯৯ টাকা। এই দুই ভ্যারিয়েন্টের উপর ২,০০০ টাকা ডিসকাউন্ট ছাড়াও কোম্পানি এক্সচেঞ্জ অফার ও রেখেছে। আবার Redmi K20 এর কথা বললে এই ফোনটি ও ২,০০০ টাকা ডিসকাউন্টে ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।
Redmi Note 7 Pro ও Redmi 7A :
রেডমি নোট ৭ প্রো ফোনটির আসল দাম ছিল ১৩,৯৯৯ টাকা। তবে এই সেলে ১০,৯৯৯ টাকায় এই ফোনটি কিনতে পারবেন। এই দাম ফোনটির ৪ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টের। আবার ৬ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট যথাক্রমে ১২,৯৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার Redmi 7A ৭০০ টাকা ডিসকাউন্টে ৫,২৯৯ টাকায় পাওয়া যাবে। এর ২ জিবি + ৩২ জিবি ভ্যারিয়েন্ট ৫,৯৯৯ টাকায় কেনা যাবে।
Redmi Note 7s ও Poco F1 :
রেডমি নোট ৭এস ফোনের ৩ জিবি ভ্যারিয়েন্ট এই সেলে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৪ জিবির দাম পর্বে ৯,৯৯৯ টাকা। এদিকে পোকো এফ১ ফোনের ৬ জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্ট এবং ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ১৮,৯৯৯ টাকা।
Redmi Y3, Redmi 7 ও Redmi 8A :
৪,০০০ টাকা ছাড়ে ৭৯৯৯ টাকায় পাওয়া যাবে Redmi Y3 । আবার রেডমি ৮এ পাওয়া যাবে ৬,৪৯৯ টাকায় এবং রেডমি ৭ এর ২ জিবি ভ্যারিয়েন্ট ৬,৯৯৯ টাকায় এবং ৩ জিবি ভ্যারিয়েন্ট ৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here