নোকিয়া ব্র্যান্ডের স্মার্টফোন নির্মাতা এইচএমডি গ্লোবাল খুব একটা বেশি দামের যে ফোন নিয়ে আসে এমনটা নয়। তবে এরপর ও কোম্পানি মাঝে মাঝে বিভিন্ন জনপ্রিয় ফোনের উপর ডিসকাউন্ট দিয়ে থাকে। তবে শুধু কোম্পানি নয়, কখনো কখনো রিটেলাররা ও কোনো ফোনের দ্রুত বিক্রির জন্য অফার ঘোষণা করে। এইমুহূর্তে এমনই কিছু জনপ্রিয় নোকিয়া ফোন আপনি কম দামে কিনতে পারবেন। এই ফোনগুলো হলো Nokia 7.2, Nokia 8.1, Nokia 6.2, Nokia 6.1 Plus এবং Nokia 5.1 Plus। আসুন জেনে নিই এই ফোনগুলো এখন কত দামে কিনতে পারবেন।
Nokia 7.2 ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ১৭,১৯০ টাকা :
নোকিয়া ৭.২ ফোনের ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট আপনি ২,৪০০ টাকা কমে কিনতে পারবেন। Amazon এ এই ফোনটি এখন ১৯,৫৯৯ টাকার বদলে ১৭,১৯০ টাকায় পাওয়া যাচ্ছে। নোকিয়া ৭.২ এর এই ভ্যারিয়েন্টটির এখনও পর্যন্ত এটিই সবচেয়ে কম দাম। এর আগে সেলে ১৯,২০০ টাকায় বিক্রি হয়েছিল।
Nokia 8.1 ফোনটি ১৪,৪৯০ টাকায় কিনতে পারবেন :
নোকিয়া ৮.১ ফোনটি এই মুহূর্তে Paytm Mall এ ১৪,৪৭৯ টাকায় উপলব্ধ। এছাড়াও Amazon এ ফোনটি পাবেন ১৪,৪৯০ টাকায়। যেখানে ফোনটির আসল দাম ছিল ১৯,৯৯৯ টাকা। এই ফোনে ৬.১৮ ইঞ্চি ফুল এইচডি + একটি ডিসপ্লে দেওয়া হয়েছে।এছাড়াও আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর।
Nokia 6.2 ফোনটি ১৩,৪৯৯ টাকায় কেনার সুযোগ :
গত সপ্তাহেই Amazon India ঘোষণা করেছিল Nokia 6.2 এর দাম কমানো হবে। এই ফোনটির ভারতে প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ছিল ১৫,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। তবে দাম কমার পর ফোনটি এখন ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে।
অন্যান্য নোকিয়া ফোনের উপর অফার :
Flipkart এ আপনি Nokia 6.1 Plus এর ৪ জিবি ভ্যারিয়েন্ট এখন ৮,৯৯৯ টাকায় উপলব্ধ। Tata CLiQ থেকে নোকিয়া ৫.১ প্লাস কিনতে ৬,৯৯৯ টাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here