স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি ১৭ ডিসেম্বর ভারতে একটি ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্টে কোম্পানি Realme X2 ও Realme Buds Air লঞ্চ করবে। রিয়েলমি এক্স২ সম্পর্কে কোম্পানি আগেই জানিয়েছিল, এবার বাডস এয়ার সম্পর্কেও বেশ কিছু তথ্য সামনে এনেছে। এতে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট এবং ইউএসবি টাইপ সি পোর্ট এর মতো ফিচার দেওয়া হয়েছে। এই এয়ার বাডস হলুদ, সাদা ও কালো রঙে পাওয়া যাবে।
Realme ইন্ডিয়ার সিইও মাধব শেঠ তাদের অফিসিয়াল টুইটার পেজে Realme Buds Air এর ফিচার সহ একটি টিজার পোস্ট করেছিল। যে টিজার থেকে জানা গেছে এটি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট এর সাথে আসবে এবং ডিজাইন অনেকটাই Apple Airpod এর মতো হবে। এই ডিভাইস Qi-standard ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। যখন একে চার্জে লাগানো হবে তখন একটি সবুজ এল দেখা যাবে।


এদিকে কোম্পানির তরফে তাদের নতুন প্রোডাক্টটির দাম কত হবে তা না জানালেও, আমাদের সোর্স টিম মারফত খবর ভারতে Realme Buds Air এর দাম ৪,৪৯৯ টাকা হবে। এটি ইতিমধ্যেই বাজারে উপলব্ধ Samsung Galaxy Buds কে টেক্কা দেবে। স্যামসাং গ্যালাক্সি বাডস এর ভারতে দাম ৯,৯৯০ টাকা।
Realme X2 এর বিষয়ে কথা বললে এই ফোনটি ২০,০০০ টাকার কাছাকাছি দামে ভারতে আসবে। এই ফোনের প্রধান প্রধান ফিচারের কথা বললে এতে পাবেন ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এর সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here