দাম বাড়ালেও একদিকে রিলায়েন্স জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া যেমন গ্রাহককে আকর্ষিত করার চেষ্টা করছে, অন্যদিকে সরকারি টেলিকম কোম্পানি তাদের পুরানো প্ল্যান দিয়ে বেসরকারি টেলিকম কোম্পানিগুলো থেকে গ্রাহকরা টানতে ব্যস্ত হয়ে উঠেছে। ডিসেম্বরে ট্যারিফ বাড়ালেও অনেক বেনিফিট লিমিটেড করে দিয়েছে টেলিকম কোম্পানিগুলো। আর এই সুযোগেই বাজি মারতে চাইছে BSNL ।
সরকারি এই টেলিকম কোম্পানি এখনো ১০৮ থেকে ১,৯৯৯ টাকার বেশ কিছু প্যাকে আনলিমিটেড কলিং ও ডেটা পরিষেবা অফার করছে। এই প্যাকগুলোর একটি হলো ১,৬৯৯ টাকার প্রিপেড প্ল্যান। এখানে গ্রাহকরা কলিং এর সাথে ৩ জিবি প্রতিদিন ডেটা পাবে। এই অফার ৩১ ডিসেম্বর পর্যন্ত ভ্যালিড।
বিএসএনএল এর ১,৬৯৯ টাকার প্ল্যানে ১০৯৫ জিবি ডেটা :
গ্রাহক সংখ্যার দিক থেকে বিএসএনএল দেশের চতুর্থ বৃহত্তম কোম্পানি। কোম্পানিটি তার গ্রাহক সংখ্যা ধরে রেখে আকর্ষণীয় প্ল্যান এনে অন্য কোম্পানির গ্রাহকদের তাদের নেটওয়ার্কের সাথে সংযুক্ত করার চেষ্টা করছে। আর সেকারণেই বিএসএনএল এখনও ট্যারিফ বাড়ানোর সিদ্ধান্ত নেয়নি। যার ফলে গ্রাহকরা কম মূল্যেই অধিক বেনিফিট লাভ করছে।
বিএসএনএল এর ১,৬৯৯ তালার প্ল্যানের সুবিধার কথা বললে এতে সব মিলিয়ে ১,০৯৫ জিবি ডেটা অফার করা হচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এখানে গ্রাহকরা রোজ সমস্ত নেটওয়ার্কে ২৫০ মিনিট কল করতে পারবে। সাথে প্রতিদিন ১০০ এসএমএস ও দুই মাসের জন্য পার্সোনাল রিং ব্যাক টোন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here