Realme 3 Pro, Realme U1 এবং Realme 1 তিনটি ফোন লেটেস্ট সফটওয়্যার আপডেট পেলো। এই আপডেটে রিয়েলমির এই বাজেট ফোনগুলোতে ডিসেম্বর মাসের সিকিউরিটি প্যাচ ছাড়াও একটি বিশেষ টুগল দেওয়া হয়েছে। যার সাহায্যে ব্যবহারকারীরা ডার্ক মোড়ের মজা নিতে পারবে। এটি একটি অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক আপডেট।
পাওয়া যাবে ফ্ল্যাশ অন কল ফিচার : 
কোম্পানি এই আপডেটে কিছু বাগ ও ফিক্স করেছে, যা ফোনের পারফরম্যান্স ও বাড়াবে এবং ডিভাইসকে সুরক্ষিত রাখবে। রিয়েলমি ৩ প্রো এর জন্য আসা এই আপডেটের সাইজ ২.৭৪ জিবি, যার ভার্সন নম্বর RMX1851EX_11.A.21। এখানে উপরের সমস্ত ফিচার সহ ফ্ল্যাশ অন কল ফিচার ও পাবে ফোনটি।
এদিকে রিয়েলমি ইউ১ এর জন্য আসা আপডেটের ভার্সন নম্বর RMX1831EX_11_C.16। এর সাইজ ২.০৬ জিবি। নতুন আপডেটে ডার্ক মোড়ের সাথে হোয়াটসঅ্যাপে আসা সমস্যা ঠিক করা হয়েছে। আবার রিয়েলমি ১ ফোনের আপডেটের সাইজ ২.১৫ জিবি। এর ফার্মওয়ার ভার্সন নম্বর CPH1861EX_11_C.46।
রিয়েলমির সাইট থেকে ডাউনলোড করা যাবে :
রিয়েলমির এই তিনটি ফোন ColorOS ৬.০ অপারেটিং সিটেমের সাথে চলে। আপডেটের পর ও ফোনগুলো একই অপারেটিং সিস্টেমে চলবে। যদিও ফোনে নতুন ফিচারগুলো পাওয়া যাবে। ফোনের সেটিং ছাড়াও ব্যবহারকারীরা এই আপডেট কোম্পানির অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here