সরকারি টেলিকম কোম্পানি BSNL তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য কম্বো অফার নিয়ে এলো। এবার থেকে গ্রাহকদেরকে ফাইবার টু দা (FTTH) ব্রডব্যান্ড কানেকশনের সাথে বান্ডেল SIM অফার করা হবে। নতুন এই সিদ্ধান্তে Reliance Jio Fiber ও Airtel V-Fiber এর মতো ব্রডব্যান্ড কোম্পানিগুলো যে প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়বে বা বলাই বাহুল্য।
BSNL তাদের ব্রডব্যান্ড প্ল্যানে ১০ এমবিপিএস থেকে ১০০ এমবিপিএস পর্যন্ত স্পিড অফার করে থাকে। শুধু তাই নয়, বিএসএনএল হলো দেশের একমাত্র ব্রডব্যান্ড কোম্পানি যারা গ্রাহকদের প্রতিদিনের ডেটা লিমিটের সাথে পরিষেবা দেয়। কোম্পানি তাদের ১,১৯৯ টাকার প্ল্যান এনে এবার আরও চমক দিতে চাইছে। আসুন জেনে নিই ১,১৯৯ টাকায় কোম্পানি কি কি বেনিফিট দেবে।
প্রতিদিন ১০ জিবি ডেটা : 
বিএসএনএল এই প্ল্যানকে 10GB CUL Family প্ল্যান নামে নিয়ে এসেছে। এতে গ্রাহকরা প্রতিদিন ১০ জিবি ডেটা পাবে। এই প্ল্যানে কোম্পানি ১০ এমবিপিএস স্পিড অফার করবে। আবার টেলিফোন কানেকশনের সাথে গ্রাহকদের ফ্রি ভয়েস কলিং পরিষেবাও দেওয়া হবে। যদি কোনো গ্রাহক দিনের ১০ জিবি ডেটা শেষ করে দেয়, তাহলে তার ইন্টারনেট স্পিড কমে হবে ৪০ কেবিপিএস ।
ফোর ইন ওয়ান প্ল্যান :
এই প্ল্যানে গ্রাহকদের আলাদা ভাবে বান্ডেল সিম অফার করা হবে। এই সিমে গ্রাহকরা প্রতিদিন ১ জিবি হিসাবে ২৮ দিন ধরে ডেটা পাবে। আবার প্রতি সিমে ২৫০ মিনিট কল করার জন্য পাওয়া যাবে। অর্থাৎ আপনি ১,১৯৯ টাকা রিচার্জ করে চারটি পরিষেবা পাচ্ছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here