দেশের বৃহত্তম ই -কমার্স সাইট Amazon এ এবার Oppo Fantastic Days Sale আনলো চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো। এই সেলের আজ ই শেষ দিন। আপনি এই সেলে ডিসকাউন্ট অফার, ব্যাংক অফার প্রভৃতির লাভ ওঠাতে পারবেন। অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেলে Oppo F11, Oppo A9, Oppo Reno, Oppo A7, Oppo Reno2, Oppo A9 2020 ফোনগুলোর উপর কোম্পানি ছাড় দিচ্ছে।
Oppo Fantastic Days সেলে পাওয়া অফার :
অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেলে গ্রাহকরা স্মার্টফোনের উপর No Cost EMI অফার, এক্সচেঞ্জ অফার ও অন্যান্য অফার পাবে। এই সেলের জন্য কোম্পানি YES ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। ফলে ইয়েস ব্যাংক গ্রাহকরা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে। আবার ডেবিট কার্ড দ্বারা EMI সুবিধাও ভোগ করা যাবে।
Oppo F11: 
এই ফোনটির ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২৩,৯৯০ টাকা। তবে এই সেলে ৯,০০০ টাকা ডিসকাউন্টে ১৪,৯৯০ টাকায় ফোনটি কেনা যাবে। এরসাথে কোম্পানি ৭,৬০০ পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও দিচ্ছে।
Oppo A7:
বাজেট রেঞ্জে আসা অপ্পো এ৭ এর ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ মডেল ৯,৯৯০ টাকায় এই সেলে কিনতে পারবেন গ্রাহকরা। এই ফোনের উপর ৪,০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফোনটির আসল দাম ছিল ১৩,৯৯০ টাকা। এছাড়াও কোম্পানি ৮,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে।
Oppo A1K:
অপ্পো-র ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের এই ফোনের বাজার দাম ১০,৯৯০ টাকা। তবে এই সেলে ৭,৪৫০ টাকায় কেনা যাবে। এরসাথে অপ্পো এ১কে এর উপর ৭,১১৫ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।
Oppo A9 2020:
এই সেলে অপ্পো এ৯ ২০২০ এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ১৮,৯৯০ টাকার বদলে ১৫,৯৯০টাকায় পাওয়া যাবে। অর্থাৎ ৩,০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এরসাথে ১০,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও পাওয়া যাবে।
অন্যান্য অপ্পো ফোনের উপর ও ডিসকাউন্ট পেতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here